প্রেস বিজ্ঞপ্তি:
মহেশখালী উপজেলার অন্যতম শীর্ষ ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হোয়ানক বহুমূখী উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। ‘হোয়ানক বহুমুখী অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ এর উদ্যোগে আগামী ১৬ আগস্ট এই অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়েছে। সে অনুসারে ইতিমধ্যে প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে এবং অনুষ্ঠানে আয়োজনের প্রক্রিয়াও শুরু হয়েছে। ‘হোয়ানক বহুমুখী অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ এর প্রধান সমন্বয়ক আবু হানিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ‘হোয়ানক বহুমুখী অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ এর প্রথমবার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছিল ২০১৫ সালে। এর ধারাবাহিকতায় চলতি ২০১৯ সালের ঈদুল আযহার তৃতীয় দিন অর্থ্যাৎ আগামী ১৬ আগস্ট আয়োজন হতে যাচ্ছে দ্বিতীয়বার ঈদ পুনর্মিলনী। ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের জন্য ইতিমধ্যে কয়েকদফা বৈঠক করে পূর্ণাঙ্গ কার্যক্রমের শিডিউল নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে ব্যাচ প্রতিনিধি নির্বাচন করা হয়েছে। তাদের তালিকাও প্রকাশ করা হয়েছে।

প্রস্তুতি সভার সিদ্ধান্ত মতে, অনুষ্ঠানের তারিখ:-১৬ আগস্ট (৮০ভাগ চূড়ান্ত)। বিদ্যালয় সংলগ্ন মাঠে ঈদপুনর্মিলনী অনুষ্ঠিত হবে। অংশগ্রহণ ফি ধরা হয়েছে- ব্যাচ ১৯৬৮-২০০৭ পর্যন্ত ৫০০ টাকা এবং ব্যাচ ২০০৮-২০১৯ পর্যন্ত ৩০০ টাকা। অনুষ্ঠানের মধ্যে থাকছে ১. আনন্দ শোভাযাত্রা, ২. আলোচনা সভা, ৩. মধ্যাহ্নভোজ, ৪. সাংস্কৃতিক অনুষ্ঠান, ৫. টি-শার্ট।

তথ্য মতে, প্রতিটি ব্যাচ থেকে প্রতিনিধি মনোনিত করে তাদের মাধ্যমে ব্যাচভিত্তিক অংশগ্রহণ নিশ্চিত করা হবে। প্রতিটি ব্যাচের আগ্রহীরা সংশ্লিষ্ট ব্যাচ প্রতিনিধির সাথে যোগাযোগ করে ফি জমা দিয়ে রেজিস্ট্রেশন করবেন। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২৮ জুলাই।

দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধির তালিকা (এস.এস.সি ব্যাচ অনুসারে): ব্যাচ-২০১৯ ইং- ইমন (০১৮২৮-০২২৮৩৫), লোকমান (০১৮২৯-৮৭১১৯৪), হেফাজ উদ্দিন (০১৮২৮-৯৬৪৫৪৪), মোঃ রকিবুল হাসান (০১৮৩৫-১৫৯৬৬৮)। ব্যাচ-২০১৮ ইং- শাওয়াল-(০১৬৩৭-০২৯৫৭০), ব্যাচ-২০১৭ ইং- নিরু (০১৬১৯-৮৯৪০৫০), সাইমুন (০১৮৬৩-৭৯৬০১৬), ৩/ ফরিদ (০১৬৩৪-১৬১৬৪০); ব্যাচ-২০১৬ ইং- হিমেল (০১৮৪০-৬২৮১৯০), নুরুল আবছার (০১৮৩৯-৩৬০৫২১), ওয়াজেদ (০১৮৬৮-৬৮১২৭৫), রেনুশা তারজিন পুতু (০১৮৬৬-৭১৮৯৩৬), ব্যাচ-২০১৫ ইং- ১/ মঈন উদ্দীন (০১৮২৬-৪৬৯১৫৮), ২/ মোস্তফা (০১৮২৫-৩০৪০৫০), রাশেদ (০১৬৪৩-৮০৪৬৬৫), ব্যাচ-২০১৪ ইং- সুমন আরমান (০১৮৪৩-৯৭৪৪৪৩), কাজিম (০১৮৩৮-০৫৯৮৯১); ব্যাচ-২০১৩ ইং- রিফাত (০১৮৩৮০৫০৬৫৬)/ বোরহান (০১৮১২-২২৩৩৭১); ব্যাচ-২০১২ ইং- / সালাউদ্দিন (০১৮৪৬-৮৬৬৫৯২)/ সজীব (০১৮৬৪-২৮৮৪৯৭)/ ইব্রাহিম (০১৮৫৮-০৪৬৮৯৩)/ কামরুল (০১৮১১-০০৪৪১৬); ব্যাচ-২০১১ ইং- মিজান (০১৮৬০-২৫০৫৭২)/ নুরুল আমিন হেলালী (০১৮১৮-৪৩২৬৩১), ব্যাচ-২০১০ ইং- জুয়েল (০১৮১২-২৫৬৫৪৫)/ নুর মোঃ শেখ (০১৮২৮-৪১৫৬১৩); ব্যাচ-২০০৯ ইং- মিজু (০১৮২০-১২০৭৯১)/ নোমান (০১৮২৭-৭২৩৭৪৪); ব্যাচ-২০০৮ ইং- সরওয়ার (০১৮২৩-৮৪০৩১৮)/ সজল (০১৯৬৯-৮৮২২৪৫); ব্যাচ-২০০৭ ইং- মোরশেদ (০১৮২৬-৩০৯৩০১)/ রাসেল (০১৮২২-৯৩৯৮৫২); ব্যাচ-২০০৬ ইং- মেহেদি (০১৮১২-৫৬২৫৫৯)/ জয়রাম (০১৮৪০-৫২৫০২৭); ব্যাচ-২০০৫ ইং- শাহেদ মিজান (০১৮১১-৮৬৪৬৫৩)/ সাজ্জাদ (০১৮১১৮৬৬৫৮৮); ব্যাচ-২০০৪ ইং- হানিফ (০১৮১৯-৫১১১৪৯) / সবুজ (০১৮১৪-৯৩৬৬৯০); ব্যাচ-২০০৩ ইং- জাহাঙ্গীর (০১৮১৮-১৫২৪৮১)/ সেলিম (০১৬২৭০৪২৮১৮); ব্যাচ-২০০২ ইং- সবুজ (০১৮১৭-৬১৯৩৬১)/ রবি (০১৮১৮-৬২৩০৬১); ব্যাচ-২০০১ ইং- মোঃ হোছাইন (০১৮৩০-১৭৫৩৪৩); ব্যাচ-২০০০ ইং/ মোদাচ্ছের (০১৮১১-১৪৯৯৩০)/ সুজন (০১৮২১-১০১৭৭৪); ব্যাচ-১৯৯৯ ইং- সুমন ঘোষ; ব্যাচ-১৯৯৮ ইং- জাফর (০১৮১৮-২১৬৭৬১)/ মামুন ( ০১৮১৮-২৭৮৫১৯); ব্যাচ-১৯৯৬ ইং- সিকদার (০১৭২৬-৪৬৭৭৪১)/ মাহবুব (০১৮২২-০৭৩২১৯); ব্যাচ-১৯৯৫ ইং -জাহেদ (০১৮২০১১৮৯১৯); ব্যাচ-১৯৯৪ ইং- রেজাউল কাইসার/ মোস্তফা/ ব্যাচ-১৯৯৩ ইং- আলি আহমদ (০১৮২৫-০১০৬৫৭); ব্যাচ-১৯৮৩ ইং- সরওয়ার কামাল (০১৮২৫-২৫৩৬২২)/ গোলাম মোস্তফা (০১৮১৪-৭৭৫৭৫৪); ব্যাচ-১৯৮২ ইং- আবু তাহের (০১৮১৭-৭৯৪৩৪১)।