এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ডাকাতির চেষ্টা মামলার তিন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। বুধবার (৩ জুলাই) ভোররাত রাত সাড়ে ৩টার দিকে আসামীদের নিজ নিজ বাড়িতে পুলিশ তল্লাসী চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ষ্টেশনপাড়া এলাকার মৃত আশরাফ আলীর পুত্র মো. আয়াত (১৯), একই ওয়ার্ডের হাজিয়ান এলাকার বশির আহামদের পুত্র ওমর ফারুক (২০) ও চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হালকাকারা এলাকার মৃত ওসমান সরওয়ার প্রকাশ ছৈয়দ ড্রাইভারের পুত্র মেহেদী হাসান অনিক (২২)।

অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপপরিদর্শক (এস আই) প্রিয়লাল ঘোষ বলেন, চকরিয়া পৌর সদরের চিরিংগা এলাকায় ডাকাতি চেষ্টার ঘটনায় থানায় দায়ের করা মামলার পলাতক আসামী মো. আয়াত. ওমর ফারুক ও মেহিদী হাসান অনিক নিজ নিজ বাড়িতে অবস্থান নেয়ার গোপন সূত্রে খবর পেয়ে বুধবার ভোররাত সাড়ে ৩টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এস আই প্রিয়লাল ঘোষ আরও বলেন, গ্রেপ্তারের পর এসব আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে তার দায় শিকার করে। বুধবার (৩ জুলাই) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের কাছে সোপর্দ করা হয় বলেও জানান তিনি।

প্রসঙ্গত: চকরিয়া পৌর সদরের সিরাজ উদ্দিন খোকন নামের এক ব্যক্তি তার বান্ধবীসহ গত ৬ জুন রাত সাড়ে ১০টার দিকে চিরিংগা থেকে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ যাচ্ছিলেন। এসময় গ্রেপ্তারকৃতরা ধারালো ছুরার ভয় দেখিয়ে তাদেরকে চিরিংগা বাস স্টেশনের দক্ষিণ পার্শ্বে হাইস্কুল সড়কস্থ আব্বাস প্লাজার ছাদে নিয়ে যায়। এ সময় দূর্বৃত্তরা তাদের ভয়ভীতি দেখিয়ে টাকা ও মোবাইল সেট কেড়ে নেয়ার সময় চিৎকার শুরু করলে সড়কে টহলরত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে। এসময় দূর্বৃত্তরা পালিয়ে গেলেও পরে পুলিশ অভিযান চালিয়ে চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের শমসেরপাড়া এলাকার মৃত আব্বাস আহামদের পুত্র মোহাম্মদ জাহেদকে আটক করে। এ ঘটনায় ঘটনার দিন রাতে সিরাজ উদ্দিন খোকন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •