লোহাগাড়া প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়ার পদুয়া বাজার থেকে ৬ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।
সোমবার (১ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে তাদেরকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন- সাতকানিয়া উপজেলার নলুয়া মরিচ্যা পাড়া এলাকার নুরুল ইসলামের পুত্র মাহবুব আলম (২৪), পৌরসভা খলিফার পাড়া এলাকার আবুল কালামের পুত্র মো: ইমন (২০), কেওচিয়া ব্যবসায়ী পাড়া এলাকার নুরুল আমিনের পুত্র মো: রিদওয়ানুল ইসলাম(২২), নেজামুল হকের পুত্র মো: সাহাব উদ্দিন (২১), মনতলা ডেলি পাড়া এলাকার আব্দুল হাকিমের পুত্র মো: বেলাল উদ্দিন (২৩) ও মনির আহমদের পুত্র মো: আমজাদ (২৬)।
ছিনতাইকারীদের হাতে ২ জন আহত হয়েছে।
তারা হলেন- চকরিয়া হারবাং স্টেশন পাড়া এলাকার ছিদ্দিক আহমদের পুত্র মো: সালাউদ্দিন (২৮) ও মো: করিম (৩৫)।
আহত সালাউদ্দিন আটক ৬ জনসহ ৯ জনের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মামলা দায়ের করেন। মামলা নং-০২/১৯ ।
আহত সালাউদ্দিন জানান, তিনি একজন কাঁচা মালের ব্যবসায়ী। সাতকানিয়া থেকে কাঁচামাল ক্রয় করে চকরিয়া যাওয়ার একদল ছিনতাইকারী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সাতকানিয়া শিশুতল এলাকায় মালবাহি মাহিদ্রাকে সিগনাল দেয়। ড্রাইভার সিগনাল অমান্য করে গাড়ি চালিয়ে যায়।
ছিনতাইকারীরাও ৩টি মোটর সাইকেল নিয়ে তাদের পিছু নেয়।
তিনি লোহাগাড়া পদুয়া বাজারে পৌঁছলে গাড়ির গতিরোধ করে মারধর করে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে নেয়। স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। গাড়ির ড্রাইভার করিমও গুরুতর আহত হয়েছেন। পরে জনতার সহযোগিতায় ৬ ছিনতাইকারীকে আটক করে পুলিশ।
লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার মো: জয়নুল আবেদীন বলেন, রাতে সালাউদ্দিন ও করিম নামের দু’যুবক আহতাবস্থায় আসলে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
লোহাগাড়া থানার এসআই অজয় দেব শীল বলেন, ঘটনার খবর পেয়ে ভোর রাতে উপজেলার পদুয়া বাজার থেকে ৬ ছিনতাইকারীকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসা হয়।। এ ঘটনায় ৩ জন পালাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় একটি মামলা রুজু করে সকালে আদালতে সোপার্দ করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •