নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার শহরের কলাতলীতে ফেসবুকে মানহানিকর ও কুরুচীপূর্ণ স্ট্যাটাস দেয়ার প্রতিবাদ করায় কক্সবাজার শহর ছাত্রলীগের ১২ নং ওয়ার্ড (দক্ষিণ) কমিটির সভাপতি এখলাছ মিয়াকে মারাত্মকভাবে পেটানো হয়েছে । সোমবার রাত ১১টার দিকে কলাতলী হোটেল বীচ ওয়ার্ল্ডের রিসিপশনে এই হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত হয়েছেন এখলাছ মিয়া। তিনি কলাতলী চন্দ্রিমা এলাকার মৃত নুরুল আলমের পুত্র। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হামলার শিকার এখলাছ মিয়া জানান, মধ্যম কলাতলী এলাকার হাসান ফকিরের পুত্র আব্দুল্লাহ আল মিথুন বেশ কিছুদিন ধরে ফেসবুকে এখলাছ মিয়াকে জড়িয়ে নানা মিথ্যা, কুরুচীপূর্ণ ও মানহানিকর কথা লিখে আসছে। তা না লিখতে বেশকয়েক বার মৌখিকভাবে মিথুনকে অনুরোধ করেছেন এখলাছ মিয়া। তারপরও ফেসবুকে অপপ্রটার চালিয়ে যায় মিথুন। এতে নিজের বক্তব্য, অবস্থান এবং প্রকৃত ঘটনা তুলে ধরে সোমবার রাতে নিজের ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন এখলাছ মিয়া। তার স্ট্যাটাসটি দেখে ক্ষুব্ধ হয়ে  ২০ মিনিটের মাথায় ১০/১২জন লোক নিয়ে ওয়ার্ল্ড বীচ হোটেলের রিসিপশনে অবস্থান করা এখলাছ মিয়ার উপর হামলা চালায় মিথুন ও তার লোকজন।
এসময় তারা লোহার রড দিয়ে এখলাছকে পুরো শরীরে  পেটায়। এতে এখলাছ অজ্ঞান হয়ে পড়লে হামলাকারী মিথুন তার লোকজন চলে যায়। পরে এখলাছকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। আঘাতে তার শরীরের পুরো অংশে মারাত্মক জখম হয়েছে । রডের আঘাতে দুইহাতের হাড় ভেঙে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।
এই ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে আহত এখলাছের পরিবার। তারা হামলাকারী মিথুন ও তার লোকজনকে অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশের কাছে আহ্বান জানিয়েছেন।