প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ- সভাপতি, লেখক ও গবেষক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর বলেছেন, বরগুনা কলেজ রোডে দিবালোকে তরুণ রিফাত শরীফ হত্যার জঘন্যতম নির্মমতা বিবেকবান সকল মানুষকেই কাঁদিয়েছে। এমন বিভৎসতা ও নৃশংসতা কোন মানবিক সমাজ মেনে নিতে পারেননা। রিফাত হত্যার মত এই জঘন্যতম নির্মমতা ঠেকাতে না পারলে মানবতা বিপন্ন হবে। তাই সমাজ থেকে সব ধরনের অমানবিকতা দুরীকরণের লক্ষ্যে মানবিক গুনসম্পন্ন যোগ্য ব্যক্তিত্ব গঠন করতে ইসলামী ছাত্রসমাজ প্রতিষ্ঠাকাল থেকে ধারাবাহিক প্রচেষ্টা চালিয়ে আসছে।
তিনি ২৮ জুন ( জুমাবার) বিকেল ৫ টায় ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা কর্মপরিষদের মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি কল্যাণসমৃদ্ধ শান্তিময় সমাজ বিনির্মাণে দেশের সকল ধারার ছাত্রদের বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের পতাকাতলে সমবেত হওয়ার আহ্বান জানান।
জেলা সভাপতি হাফেজ মোহাম্মদ শওকত আলীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মুহাম্মদ দিদারুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা সহ- সভাপতি মুহাম্মদ আব্দুল হামিদ, প্রচার সম্পাদক মুহাম্মদ আব্দুল করিম, ছাত্র কল্যাণ সম্পাদক মুহাম্মদ অলিউল্লাহ আরজু, জেলা কর্মপরিষদ সদস্য মুহাম্মদ মহিউদ্দিন খান প্রমুখ।
সভায় সাম্প্রতিক বরগুনায় ঘটে যাওয়া নির্মম ও জঘন্যতম হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয় এবং হত্যাকান্ডের শিকার রিফাতের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।