নিজস্ব প্রতিবেদকঃ

খেলাফত মজলিস কক্সবাজার জেলা শাখার ওলামা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৭ জুন) বিকালে কক্সবাজার লাবনী পয়েন্টের একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নায়েবে আমির আল্লামা সাখাওয়াত হোসাইন।
তিনি বলেন, ইসলামী আন্দোলনের কর্মীদের আত্মশুদ্ধির মাধ্যমে দ্বীন প্রতিষ্ঠার কাজ করতে হবে। নিজের দিনিয়্যাত ও ঈমানিয়াতের আকর্ষণে মানুষকে আকৃষ্ট করতে হবে। আমল ছাড়া কোন মুসলমানিত্ব হতে পারেনা। রাসুলুল্লাহ (স.) এর পন্থায় দ্বীন প্রতিষ্ঠার কাজ করতে হবে। ইসলামের নামে কোন বেদাত চালু করা যাবে না।
তিনি আরো বলেন, আজ বিশ্বব্যাপী ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হচ্ছে এর মোকাবেলায় ওলামায়ে কেরামদের ঐক্যবদ্ধভাবে ইসলামের দাওয়াত দিতে হবে। সৎ কাজের আদেশ ও অসৎ কাজের নিষেধ জোরদার করা দরকার।
সংগঠনের কক্সবাজার জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতি আবু মুসার সভাপতিত্বে ওলামা ও সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন -সংগঠনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা নুরুল আলম আল মামুন, নির্বাহী সদস্য ও চট্টগ্রাম জোন পরিচালক অধ্যাপক মাওলানা খোরশেদ আলম।
কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা নুরুল্লাহ জিহাদীর সঞ্চালনায় বিশিষ্ট ওলামা ও সুধীবৃন্দের এই সমাবেশে প্রধান আলোচক ছিলেন -পবিত্র মক্কা নগরীর মাদরাসা দারুল ফায়েজীনের শিক্ষক ও মক্কা মহামহানগরী খেলাফত মজলিসের প্রধান উপদেষ্টা শায়খ ওয়ালী উল্লাহ হাজী নজির আহমদ আশ-শাওকী।
বিশেষ আলোচক ছিলেন -পবিত্র মক্কা মহানগরী খেলাফত মজলিসের সভাপতি, বিশিষ্ট লেখক ও দায়ী শায়খ মাওলানা মোহাম্মদ আলী।
সমাবেশের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাবেক ছাত্র নেতা হাফেজ মাওলানা মোঃ ইউনুছ ফরাজী।
সমাবেশে বক্তব্য রাখেন – জেলার বিশিষ্ট আলেমেদ্বীন মুফতি আবদুল হক, আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলনে সংস্থা কক্সবাজার জেলা শাখার নির্বাহী সভাপতি মাওলানা হাফেজ মু্বিনুল হক, জেলা খেলাফতের সহসভাপতি সাবেক ছাত্র নেতা হাফেজ মুহাম্মদ জুনাইদ, কক্সবাজার ওয়াপদা জামে মসজিদের খতীব হাফেজ মাওলানা এডভোকেট রিদওয়ানুল কাবীর, শহর খেলাফতে মজলিসের সভাপতি হাফেজ ওমর ফারুক।
জেলাফতে মজলিসের এই সমাবেশে জেলার বিভিন্ন এলাকার শতাধিক আলেম, হাফেজ, সূধি উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •