এম.মনছুর আলম ,চকরিয়া :

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সর্বোচ্চ স্কাউট পুরস্কার প্রধানমন্ত্রী কর্তৃক শাপলা কাব এ্যাওয়ার্ড অর্জন করেছে চকরিয়া কোরক বিদ্যাপীঠের সহকারী প্রধান শিক্ষক ফজলুল কাদের’র সুযোগ্য সন্তান ফাহিম মুনতাসির হৃদয়। সে বর্তমানে চকরিয়া কোরক বিদ্যাপীঠের পঞ্চম শ্রেণির জিনিয়া শাখার শিক্ষার্থী।

জানা গেছে, প্রতিবছর সারাদেশের সকল সরকারি-বেসরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে শাপলা কাবে কৃতিত্ব অর্জন কারীদের নিয়ে শাপলা কাব এ্যাওয়ার্ডের জন্য মনোনিত করা হয়। তন্মধ্যে যে সকল শিক্ষার্থী চূড়ান্ত পরীক্ষায় কৃতিত্ব অর্জন করতে পারবে তাদেরকে প্রধানমন্ত্রী কর্তৃক শাপলা কাব এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

উল্লেখ্য যে, চকরিয়া কোরক বিদ্যাপীঠ থেকে প্রধানমন্ত্রী কর্তৃক শাপলা কাব এ্যাওয়ার্ড’ ১৮ এ চূড়ান্তভাবে মনোনিত হয়েছে ৫ ক্ষুদে শিক্ষার্থী। তন্মধ্যে শিক্ষক পুত্র ফাহিম মুনতাসির হৃদয় অন্যতম।

এদিকে ফাহিম মুনতাসির হৃদয় এর পিতা চকরিয়া কোরক বিদ্যাপীঠের সহকারী প্রধান শিক্ষক ফজলুল কাদের জানান, আমার ছেলের এই সফলতার পেছনে বিদ্যালয়ের প্রাথমিক শাখার সকল শিক্ষকদের যথেষ্ট ভূমিকা ছিল। বিশেষকরে অত্র বিদ্যালয়ে প্রধান শিক্ষকের সার্বিক তত্ত্বাবধানে আমার ছেলেসহ ৫ জন ক্ষুদে শিক্ষার্থী শাপলা কাব এ্যাওয়ার্ড অর্জন করেছে। তিনি এ্যাওয়ার্ড প্রাপ্ত ক্ষুদে শিক্ষার্থীদের জন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।