সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার দারুল আরক্বম তাহফিজুল কুরআন মাদরাসায় সংবর্ধনা ও নবীণ বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বুধবার (২৬ জুন) বিকালে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন পশ্চিম লারপাড়াস্থ মাদরাসা ক্যাম্পাসে অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবিত্র মক্কাস্থ মাদরাসা দারুল ফায়েজিনের সিনিয়র শিক্ষক শায়খ হাফেজ ওয়ালী উল্লাহ নজীর আহমদ আশ-শাওকী।
সংবর্ধিত প্রধান আলোচক ছিলেন পবিত্র মক্কা থেকে আগত শায়খ মাওলানা হাফেজ মুহাম্মদ আলী।
মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মোঃ ইউনুস ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন -বিশিষ্ট আলেমেদ্বীন হাফেজ মাওলানা নুরুল আলম আল মামুন, আন্তর্জাতিক ক্বেরাত সংস্থা কক্সবাজারের সহসভাপতি বিশিষ্ট সমাজসেবক গোলাম কিবরিয়া, বিশিষ্ট আলেমেদ্বীন হাফেজ জহুর।
উপস্থিত ছিলেন -মা’হাদ আন নিবরাসের প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা জিয়াউল হক, মাওলানা মুহিউদ্দীন, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী নুরুল হক নুর প্রমুখ।
অনুষ্ঠানে ছাত্রদের মনোমুগ্ধকর তিলাওয়াত ও ইসলামী সংগীত পরিবেশনে মুখরিত হয়ে ওঠে পুরো ক্যাম্পাস। অনুষ্ঠানে আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন দারুল আরক্বমের শিক্ষকবৃন্দ। নবাগত ছাত্রদেরকেও ক্যাম্পাসে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এর আগে সকাল ১০ টায় কক্সবাজার বদর মোকাম সংলগ্ন ফায়সাল টাওয়ারস্থ ৮ ম তলায় দারুল আরক্বম মহিলা হিফ্জ মাদরাসার ছাত্রী মোবাশ্বিরাকে হিফজ সবক প্রদান করেন পবিত্র মক্কা থেকে আগত শায়খ মাওলানা হাফেজ মুহাম্মদ আলী। এ সময় তিনি ছাত্রীদেরকে কোরআনের শিক্ষায় নিজের গড়ে তোলার জন্য আহ্বান জানান।
উভয় অনুষ্ঠানে আগত অতিথি, অভিভাবক শুভাকাঙ্ক্ষী ও শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মোঃ ইউনুস ফরাজী। শুভেচ্ছা বক্তব্যে তিনি নবাগত শিক্ষার্থীদের অভিনন্দন জ্ঞাপন করেন।