অবশেষে বার্সায় ফিরছেন নেইমার

স্পোর্টস ডেস্ক:
গুঞ্জন সত্যি করে অবশেষে বার্সায় ফিরে আসছেন নেইমার। তার সঙ্গে এ নিয়ে আলোচনায় বসেছে বার্সোলোনার পরিচালকরা। ব্রাজিলের ক্লাব সান্তোস ছেড়ে ২০১৩ সালে প্রথমবার বার্সায় আসেন তিনি। চার মৌসুম ন্যু ক্যাম্পে কাটানোর পর, ২০১৭ সালে ফ্রান্সে পাড়ি জমান ব্রাজিলের অন্যতম তারকা এই ফুটবলার। যোগ দেন প্যারিসের ক্লাব পিএসজিতে (প্যারিস সেন্ট জার্মেই)।

ট্রান্সফারের রেকর্ড গড়ে পিএসজিতে নাম লিখেছিলেন ব্রাজিলের এই তারকা ফুটবলার। পিএসজিতে যোগ দিয়ে তিনি দেখছিলেন ব্যালন ডি’অর জয়ের স্বপ্ন; কিন্তু ব্যালন তো দূরে থাক, ঠিকমতো মাঠেই নামতে পারছিলেন না তিনি। দুই মৌসুমের অর্ধেকেরও বেশি সময় লড়েছেন ইনজুরির সঙ্গে। এবার তাই পিএসজি ছাড়ারই সিদ্ধান্ত নিয়েছেন নেইমার।

পিএসজি ছাড়ার সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই গুঞ্জন ছিল হয়তো বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদেই যোগ দিতে পারেন তিনি। কিন্তু নেইমার সবসময়ই চেয়েছিলেন আবারো বার্সায় ফিরতে। যদিও তার এই চাওয়ার প্রতি এতদিন এতে কোনো সাড়া দেয়নি বার্সা। তবে, আক্রমণভাগে শক্তি বাড়াতে নিজেদের অবস্থান থেকে সরে এসেছে ন্যু ক্যাম্পের ক্লাবটি। এ কারণে অবশেষে নেইমারের সঙ্গে এ বিষয়ে আলোচনায় বসেছে কাতালান ক্লাবটি।

নেইমারকে ছাড়তে রাজি পিএসজিও। তবে তাদের চাহিদা অন্তত পক্ষে ২০০ মিলিয়ন ইউরো। যদি বার্সেলোনা সত্যিই নেইমারকে ফিরিয়ে আনে, তাহলে তার জন্য স্যাক্রিফাইস করতে হবে নেইমারকেও। পিএসজিতে বর্তমানে মৌসুমে ৩৬.৮ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পান নেইমার। বার্সায় ফিরলে মৌসুমে নেইমার পাবেন ২৪ মিলিয়ন ইউরো।

আগামী পাঁচ মৌসুমের জন্য নেইমারের সঙ্গে চুক্তি করতে পারে বার্সা এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। এর আগে শোনা যাচ্ছিল কৌতিনহোকে ছেড়ে দিয়েই হয়তো নেইমারকে দলে ভিড়াবে বার্সেলোনা। কিন্তু এ ব্যাপারে এখনও সিদ্ধান্ত চূড়ান্ত করেনি তারা। এমনকি অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ফরাসি তারকা আন্তোনিও গ্রিজম্যানকে কেনার যে চিন্তা করছে তারা, সেটাও তারা বাদ দেয়নি। বোঝাই যাচ্ছে, এবারের ট্রান্সফার উইন্ডোতে বেশ ব্যস্ত সময়ই কাটাবে বার্সার।

সর্বশেষ সংবাদ

হিন্দু কলেজ ছাত্রীকে কোরান বিলির নির্দেশ ভারতের আদালতের

মিন্নির পাশে কেউ নেই! পুলিশ সুপারের ভূমিকা প্রশ্নবিদ্ধ

রুবেল মিয়ার মেজ ভাইয়ের মৃত্যুতে সদর ছাত্রদলের শোক প্রকাশ

হালদা দূষণের অপরাধে বিদ্যুৎকেন্দ্র বন্ধ রাখার নির্দেশ : জরিমানা ২০ লাখ টাকা

তরুণ সাংবাদিক হাফিজের শুভ জন্মদিন আজ

চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদী’র বরাদ্দ থেকে ১৫০০ পরিবারে চাউল বিতরণ

কলেজ আমার কাছে দ্বিতীয় পরিবার

রামু উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক সানাউল্লাহ সেলিম কে শোকজ

No more than 2500 Easy Bikes in the city, Acting D.c Ashraf

An awaiting repatriation

25 elites relate to Yaba, SP Masud Hussain

উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : সড়ক বিভাগের জমিতেই নান্দনিক ৪ লেন সড়ক

কক্সবাজারে এইচএসসিতে পাসের হার ৫৪.৩৯%

নিজেকে চেয়ারম্যান ঘোষণা করতে পারেন কাদের

ফল পুনঃনিরীক্ষার আবেদন করবেন যেভাবে

নিমিষেই এনআইডি যাচাই করবে ‘পরিচয়’

মনের শক্তিতে জিপিএ-৫ পেলো পটিয়ার সাইফুদ্দিন রাফি

হজে এবার ৮০০ কোটির ওপরে আয় করবে বিমান

ধর্মীয় নেতাদের উসকানিমূলক বক্তব্য নিয়ন্ত্রণের প্রস্তাব ডিসি সম্মেলনে

ওসি খায়েরের চ্যালেঞ্জ ছিল রোহিঙ্গা, মনসুরের চ্যালেঞ্জ ইয়াবা