কামাল হোসেন,রামু:

কক্সবাজার সরকারী কলেজের পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ কাশেমের পিতা  আব্দুর রাজ্জাক আজ শুক্রবার(২১ জুন) বেলা ১২ টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি রামুর কাউয়ারখোপ ইউনিয়নের মনিরঝিল এলাকার বাসিন্দা।
পারিবারিক সূত্রে জানা গেছে,জনাব আব্দুর রাজ্জাক দীর্ঘদিন ধরে অসুখে ভোগছিলেন। তিনি তার মেঝ ছেলে অধ্যাপক মোহাম্মদ কাশেমের বাসায় স্বস্ত্রীক বসবাস করতেন।তিঁনি আজ সেখানেই বেলা ১২ টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো অানুমানিক ৭২ বছর। তিনি স্ত্রী, ৩ছেলে, ১ মেয়ে রেখে যান।  শুক্রবার (২১ জুন) বেলা ৬ টায় মনিরঝিল সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে জনাব আব্দুর রাজ্জাকের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য তার সর্ব কনিষ্ঠ ছেলে কামাল হোসেন পিডিবি’র নিরাপত্তা ও নিরিক্ষা বিভাগের সহকারী পরিচালক হিসেবে ঢাকায় কর্মরত আছেন।

কক্সবাজার সরকারী কলেজের অধ্যাপক মোহাম্মদ কাশেমের পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছেন কক্সবাজার সরকারী কলেজের অধ্যক্ষ জনাব প্রফেসর ফজলুল করিম চৌধুরী। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।