আলমগীর মানিক,রাঙামাটি :

রাঙামাটি শহরের প্রবেশমুখ মানিকছড়িতে পাহাড়ি খাড়ে অজ্ঞাতনামা পাহাড়ি যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। মানিকছড়ির পাহাড়ি খাদে গাছের উপর গলায় রশি পেছানো অবস্থায় ঝুলন্ত এই মরদেহটি পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সোয়া এগারোটার সময় স্থানীয়দের কাছ থেকে তথ্য পেয়ে মানিকছড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা মরদেহটি গাছ থেকে নামিয়ে এনেছে বলে জানিয়েছেন রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি। লাশের চেহারা নষ্ট হয়ে যাওয়ায় মৃতদেহটির তাৎক্ষনিকভাবে পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ। নিহতের বয়স আনুমানিক ৩৫ বছরের মতো হবে বলে ধারনা করা হচ্ছে।

স্থানীয়রা জানিয়েছেন, সকালে মানিকছড়ির পাহাড়ের নীচে অবস্থিত একটি গাছে গলায় রশি পেছানো অবস্থায় একটি লাশ ঝুলতে দেখে স্থানীয়রা। বিষয়টি পুলিশ ফাঁড়িতে জানালে পুলিশ সদস্যরা স্থানীয় বাসিন্দা ও দমকল বাহিনীর সদস্যদের সহযোগিতায় ঝুলন্ত মৃতদেহটি গাছ থেকে নীচে নামিয়ে আনে।

মানিকছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ রহমান খান পাঠান জানিয়েছেন, লাশটি দেহে মনে হচ্ছে উপজাতীয় যুবকের। প্রাথমিকভাবে ধারনা করছি কে বা কাহারা তাকে মেরে গাছে ঝুলিয়ে রেখেছে হয়তো, তারপরও লাশের ময়না তদন্ত করিয়ে হাসপাতাল থেকে প্রাপ্ত রিপোর্ট অনুসারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।