লোহাগাড়ার কাশেম মেম্বার চুরির মামলায় কারাগারে

লোহাগাড়া প্রতিনিধি:

লোহাগাড়া উপজেলার সোহান ট্রেডার্সের মালামাল চুরির ঘটনায় কুতুব উদ্দিনের দায়েরকৃত মামলায় পালাতক আসামী লোহাগাড়া সদর ইউপি’র ১নং ওয়ার্ডের সদস্য আবুল কাশেম মেম্বার প্রকাশ বাইট্টা কাশেমকে বুধবার (১৯ জুন) বিজ্ঞ জেলা ও দায়রা আদালত জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করেন। আবুল কাশেম লোহাগাড়া সদরের জোনাবীর পাড়া এলাকার এনু মিয়ার পুত্র।

মেসার্স সোহান ট্রেডার্সের মালিক কুতব উদ্দিন জানান, তার দোকানে চুরির ঘটনায় লোহাগাড়া থানায় গত ১২ অক্টোবর দান্ডবিধি ৪৫৭/৩৮০/৪১১/১০৯ ধারায় ৩ (তিন) জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা নং ১০(১০)১৮। মামলাটি দায়ের হওয়ার পর মামলার ৩ নং আসামি আবুল কাসেম প্রকাশ: বাইট্ট্যা কাসেম বিগত গত ১২ নভেম্বের মহামান্য হাইকোর্ট হতে ৪ সপ্তাহের আগাম জামিন লাভ করেন এবং উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে গত ১৭ জানুয়ারি আবুল কাসেম চট্টগ্রাম বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেনন। বিজ্ঞ আদালত বাইট্ট্যা হাশেমকে পুলিশ রিপোর্ট পর্যন্ত জামিন প্রদান করেন। মামলার বাদী মোহাম্মদ কুতুব উদ্দিন উক্ত জামিনের আদেশে সংক্ষুব্ধ হয়ে গত ১৪ ফেব্রুয়ারি আসামির জামিনের আদেশ বাতিল চেয়ে মাননীয় জেলা ও দায়রা জজ আদালতে ফৌজদারী কর্যবিধি আইনের ৪৯৭(৫) ধারা মতে মিছ মামলা দায়ের করেন। ফৌজদারি মিছ মামলা নং ১০২৮/২০১৯ ইংরেজি। মিছ মামলাটি ১৯ জুন শুনানির জন্য দিন ধার্য্য থাকায় বিজ্ঞ জেলা ও দায়রা আদালত মামলার উভয় পক্ষের বক্তব্য শ্রবণ করেন এবং বিজ্ঞ আদালত শুনানি শেষে আসামি আবুল কাসেম এর নিম্ন আদালত কতৃক প্রদত্ত জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার বাদী পক্ষে মামলাটি শুনানি করেন চট্রগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চট্রগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন চৌধুরী, মামলার বাদী কুতুব উদ্দিনের ছোট ভাই এডভোকেট মোহাম্মদ এহছানুল হক, এডভোকেট আরমান হাবিব ও এডভোকেট আবু মনসুর।

সর্বশেষ সংবাদ

এ্যাম্বুলেন্সে করে ইয়াবা পাচার, লোহাগাড়ায় গ্রেপ্তার ৪

চীনের রাষ্ট্রদূত ঝিমিং এর নেতৃত্বে ৮ সদস্যের তুমব্রু সীমান্ত পরিদর্শন

সাগরপথে মালয়েশিয়া যাওয়ার সময় ১৬ রোহিঙ্গা আটক

প্রবারণা পূর্ণিমায় কোটি টাকা বরাদ্দ দেয়ায় দিপংকর বড়ুয়া পিন্টুর কৃতজ্ঞতা

কক্সবাজার শহরের প্রধান সড়কের ৮০ শতাংশই খানাখন্দ

মাসে বন্ধ ৪৬ গার্মেন্টস, বেকার হয়েছে সাড়ে ২৫ হাজার শ্রমিক

চকরিয়ায় দেয়াল চাপা পড়ে আহত হওয়া যুবকের মৃত্যু

৮৭টি ঘুমের ট্যাবলেট খেয়ে মীরাক্কেলের ‘মীর’র আত্মহত্যার চেষ্টা!

ফিলিস্তিন রক্ষায় কাবা শরিফের ইমাম সুদাইসির ঐক্যের ডাক

নিলামে কেনা বাইক রেজিস্ট্রেশন করবেন যেভাবে

একসঙ্গে আট বাচ্চা প্রসব ছাগলের

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে

কে এই লেখক ভট্টাচার্য

কে এই জয়

অতিরিক্ত জিমে বাবা হওয়ার ক্ষমতা হারাচ্ছে পুরুষরা

ঈদগাঁওতে গাড়ীর ধাক্কায় কলেজ শিক্ষার্থী আহত

মার্কিন ডেলিগেট কক্সবাজার পৌঁছেছেন

লামায় ডেইরি এসোসিয়েশন’র কমিটি গঠন

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

রোহিঙ্গা ক্যাম্পে এক সন্দিগ্ধ বিদেশিকে হন্য হয়ে খোঁজা হচ্ছে