ফিরোজ চেয়ারম্যানের জানাযায় শোকার্তদের ঢল

সেলিম উদ্দীন, ঈদগাঁওঃ

কক্সবাজার সদরের পোকখালীর সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ফিরোজ আহমদের নামাজে জানাযা রবিবার সকাল ১১ টায় গোমাতলীস্থ তার নিজ এলাকায় সম্পন্ন হয়েছে। উত্তর গোমাতলী ফয়সল সার্ভিস সেন্টার মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত জানাযায় ইমামতি করেন মরহুমের একনিষ্ট আপনজন ও মসজিদের খতিব মাওলানা নুরুল হুদা।
জানাযা পূর্ব সমাবেশে মরহুমের ভাতিজা গোমাতলী সমবায় কৃষি ও মোহাজের উপনিবেশ সমিতির সম্পাদক মুসলেম উদ্দীনের পরিচালনায় মরহুমের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন, সবেক সাংসদ লুৎফর রহমান কাজল, কক্সবাজার বায়তুশ শরফের মহা পরিচালক শিক্ষাবিদ সিরাজুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান সলিম উল্লাহ বাহাদুর, সদর আ’লীগ সভাপতি আবু তালেব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী, সদর আ’লীগ দপ্তর সম্পাদক মহিদুল্লাহ, পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, জালালাবাদের সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম, গোমাতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল জলিল, মরহুমের বড় ভাই সিরাজুল ইসলাম ও মরহুমের বড় পুত্র সাইফুদ্দীন।
জানাযায় বৃহত্তর পোকখালী গোমাতলী ছাড়াও বিভিন্ন এলাকার বিপুল সংখ্যাক মানুষের ঢল নামে।
জানাযা শেষে উত্তর গোমাতলী জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
উল্লেখ্য আলহাজ্ব ফিরোজ আহম্মদ গত বুধবার ১২ জুন রাত আড়াইটার সময় ভারতের বেঙ্গালুরু নায়ায়ন হৃদয়ালয় হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নালি… রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল(৫৯) বছর।
তিনি বর্ণিত ইউনিয়নের উত্তর গোমাতলী (গাইট্যাখালী) গ্রামের মরহুম হাজী নমি উদ্দীন সিকদারের পুত্র। তার স্ত্রী, ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন রয়েছে। তিনি একাধারে পোকখালী ইউনিয়নের সাবেক মেম্বার, চেয়ারম্যান, গোমাতলী সমবায় কৃষি ও মোহাজের উপনিবেশ সমিতির সভাপতি, সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি গোমাতলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, উত্তর গোমাতলী মোহাজের সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, উত্তর গোমাতলী বায়তুশ শরফ মসজিদ পরিচালনা কমিটির সভাপতিসহ একাধিক সামাজিক গুরু দায়িত্বে ছিলেন। শনিবার রাত ২ টার সময় ভারত থেকে তাঁর মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহম্মদ, গোমাতলী সমবায় কৃষিও মোহাজের উপনিবেশ সমিতির সভাপতি সেলিম উদ্দীন, সম্পাদক মুসলেম উদ্দীন, গোমাতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল জলিল ও উত্তর গোমাতলী মোহাজের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়ুব আলী প্রমুখ

সর্বশেষ সংবাদ

কক্সবাজারের সন্তান ব্যারিস্টার নওরোজ চৌধুরী ডেপুটি এটর্নি জেনারেল হলেন

চকরিয়ায় বৃদ্ধ মুক্তিযোদ্ধার উপর সন্ত্রাসী হামলা

জলদাশ পাড়ায় শ্মশান নিয়ে সৃষ্ট জটিলতা সমাধানে এগিয়ে গেলেন এমপি কমল

বন্যায় দূর্গত মানুষের পাশে নেই বিএনপি নেতা কর্মীরা- রেজাউল করিম

চীনের মাটিতে শিক্ষাজীবন ও নতুন অভিজ্ঞতা

খুটাখালী থেকে অপহৃত জসিম ফিরেছে, আনসার কমান্ডার গিয়াসের খোঁজ নেই

‘পর্যটন শহর কক্সবাজারকে আধুনিকীকরণ’ শীর্ষক মতবিনিময় সভা

চকরিয়ায় স্কুলছাত্রী ধর্ষনের ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা

পেকুয়ায় স্কুলছাত্র নিখোঁজ

ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করুন : জেলা আওয়ামী লীগ

মানব কল্যাণ ও সাংবাদিকতা!

পরিবারকল্যান কর্মীদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : এডিএম শাজাহান আলি

কক্সবাজার জেলা ছাত্রদল এর ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি

ফাঁসিয়াখালী, বড়ঘোপ ও হ্নীলায় বৃহস্পতিবার সাধারণ ছুটি ঘোষণা

যশোরের শার্শায় প্রসূতি নারীর তিন পুত্র সন্তানের জন্ম

একাই দুই ছিনতাইকারী ধরে পুলিশে দিলেন সাংবাদিক

চকরিয়ায় অপহরণের ৭ দিন পর স্কুল ছাত্র উদ্ধার

ওলামা লীগ বিলুপ্তির পথে?

দেশ ছেড়ে কোথাও যাবেন না, জানালেন প্রিয়া সাহা