আবদুল মজিদ, চকরিয়া :
চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এমএ’র সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন পেকুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিশিষ্ঠ নারীনেত্রী উম্মে কুলছুম মিনু। তিনি ১২ জুন রাত ৯টায় বাংলাদেশ সচিবালয় এলাকায় উক্ত শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, হাইকোর্ট-জজ কোর্টের আইনজীবি এডভোকেট ফয়সাল উদ্দিন ছিদ্দিকী, টৈটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম প্রমূখ।
উল্লেখ্যযে, পেকুয়া উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম একটি মামলায় সাজা নিয়ে কারাগারে অন্তরীণ থাকায় তার অনুপস্থিতিতে পরিষদের আর্থিক সহ সকল কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষে বিধিমালা ২০১০ এর অনুচ্ছেদ ১৫(২) অনুযায়ী মহিলা ভাইস চেয়ারম্যান (প্যানেল চেয়ারম্যান-১) উম্মে কুলছুম মিনুকে দায়িত্ব পালনের জন্য মন্ত্রনালয় থেকে পরিপত্র জারি করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ জহিরুল ইসলাম কর্তৃক ১২ জুন’২০১৯ ইং স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত আদেশ দেওয়া হয়েছে এবং তা কার্যকরে বিভাগীয় কমিশনার,চট্টগ্রাম, জেলা প্রশাসক কক্সবাজারসহ সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়েছে।
অপরদিকে এমপি জাফর আলম বলেন, জনগনের অর্পিত দায়িত্ব যথাযথ পালনে ভারপ্রাপ্ত পেকুয়া উপজেলা চেয়ারম্যান উম্মে কুলকুছ মিনুকে সুষ্ঠুভাবে দায়িত্ব পালনের মধ্যদিয়ে জননেত্রী শেখ হাসিনার ভীশন ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান। এসময় উম্মে কুলকুছ মিনু দায়িত্ব পালনে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।