সংবাদ বিজ্ঞপ্তি:
চকরিয়া উপজেলার খুটাখালীর একঝাঁক তরুণের সম্মিলিত উদ্যোগের সমিতির টেন স্টার ফ্রেন্ডশীপ সমিতির দশ বছর পূর্তি অনুষ্ঠান হয়েছে।
৮ জুন কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট বীচ সংলগ্ন লাজিজ বিস্ট্রোতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি হাফেজ কামাল উদ্দিন।
অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সাবেক সভাপতি শহীদুল্লাহ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সিটি কলেজের লেকচারার – মুজাহিদুল হক মাহীন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শফিউল আলম, সমাজ কর্মী এহছানুল হক, আবদুল্লাহ আল রাহীব, শেফায়ত ও সাজ্জাদুল হক।
প্রধান অথিতি উক্ত সমিতির উত্তরোত্তর সফলতা কামনা করেন। একটি সুষ্ঠু ও সুন্দর সমাজ বিনির্মাণে যুব সমাজের দায়িত্ব ও কর্তব্য সবচেয়ে বেশি। তাই তিনি সকলকে সমিতির লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের পাশাপাশি আত্মমানবতার সেবাই এগিয়ে আসার আহ্বান জানান। অনুষ্ঠানে আমন্ত্রণ করায় সমিতির সসকলকে ধন্যবাদ জানিয়য়ে বক্তব্য শেষ করেন।
সভাপতি তার বক্তব্যে টেন স্টার ফ্রেন্ডশীপ সমিতির প্রধান দুইটি লক্ষ্য যথাক্রমে – বন্ধুত্বের ভ্রাত্রৃত্ব রক্ষা ও সাথে আর্থিক সঞ্চয়ের কথা মনে করিয়ে দেন।
অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে সমিতির সফলতা জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সেক্রেটারি আবদুস সামাদ, অর্থ সম্পাদক রজী রব্বানী, সদস্য নাছির উদ্দিন, কামাল উদ্দিন, মহিউদ্দিন, কামরুল ইসলাম, মহিউদ্দিন (২), শাহাব উদ্দিন।
উল্লেখ্য যে, টেন স্টার ফ্রেন্ডশীপ সমিতি ২০০৯ সালের ১ মার্চ প্রতিষ্ঠিত হয়।