বার্তা পরিবেশকঃ
আলোকিত উখিয়া নামের একটি অনলাইন পত্রিকায় ‘শহরের একাধিক মাদক মামলার আসামী সিরাজ বীরদর্পে, ছোট ভাই এহেছান থানা পুলিশ ম্যানেজে ব্যস্ত’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।
সংবাদে যা লেখা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। মূলতঃ বর্তমানে ইয়াবার নাম ব্যবহার করে সমাজে প্রতিষ্টিত ভাল মানুষের সুনামক্ষুন্য করার একটি অপপ্রয়াস শুরু হয়েছে এটা তারই ধারাবাহিকতার একটি অংশ।
পৌরসভার ৬ নং ওয়ার্ডের উত্তর ডিককুল এলাকায় আমাদের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠিত পরিবারের বিরুদ্ধে কিছু ষড়যন্ত্রকারীর বিশেষ ষড়যন্ত্রের নীল নকশার বাস্তবায়ন মাত্র। এতে আমরা মোটেও বিচলিত নই। কারণ, আমার বুকে সৎ সাহস আছে। আমাদের বাপ দাদার আমল থেকে আমরা সহায় সম্পত্তির মালিক। সম্প্রতি আমরা পারিবারিক জমি বিক্রি করেছি। এছাড়া আমি খাদ্য অফিসের নিয়োজিত ২০১১ সাল থেকে ওএমএস চাল, সারের ডিলার। উপচুক্তিতে পৌরসভার গাড়ি পার্কিং ইজারাদারসহ ক্ষুদ্র ব্যবসা করে ভালই আয় করি। আমার ভাই দিলু, সিরাজসহ প্রত্যেকে সমাজে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত ব্যবসায়ী। এছাড়া আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৬ নং ওয়ার্ডের যুগ্মআহবায়ক হিসাবে দায়িত্বে আছি। আমার বড় ভাই খুইল্যা মিয়া পৌর আওয়ামী লীগ নেতা। মেজভাই দিলু ওয়ার্ড আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক। আর আমি সর্ব শেষ জেলা যুবলীগের সম্মেলনে পৌর কমিটি থেকে কাউন্সিলর হিসাবে ভোট প্রদান করি।
সব মিলিয়ে এলাকায় বর্তমানে আমরা একটু ভালভাবে চলাফেরা করছি, সেটা অনেক মাফিয়াদের চক্ষুশোল হয়ে গেছে। মুলতঃ তারাই জাতির বিবেক সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমাদের পরিবারের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।
সংবাদে আমি এবং আমার আরেক বড় ভাই দিলু ও তার স্ত্রীর ব্যাংক একাউন্টে লেনদেন করার অভিযোগ তুলা হয়েছে, যা সম্পূর্ন কাল্পনিক ও মিথ্যা। আমি আহবান করছি প্রশাসন প্রশাসন সেটা তদন্ত করুক। আর সম্মানিত সাংবাদিক ভাইরাও কোন প্রকার যাচাই বাছাই ছাড়া ধরাকে সরাজ্ঞান করে ফলাওভাবে প্রকাশ করে সামাজিকভাবে প্রতিষ্ঠিত মানুষের সম্মান নিয়ে টানাহেচড়া না করার জন্য অনুরোধ করছি।
আমিসহ আমার ভাইরা স্পষ্ট চ্যালেঞ্জ দিয়ে বলতে চাই, খুব কষ্ট করে সামান্য আয় করে সংসার চালাচ্ছি। সেটা যদি অপরাধ হয়ে থাকে তাহলে রাষ্ট্র যে শাস্তি দেয় সেটা মাথা পেতে নেব। কিন্তু কোন কারণ ছাড়াই সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করা চরম অমানবিক।
উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

এহেসানুল হক
পিতাঃ মৃত আবদু শুক্কুর
উত্তর ডিককুল, ৬ নং ওয়ার্ড
পৌরসভা, কক্সবাজার।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •