মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী

কক্সবাজারের ঐতিহ্যবাহী ক্রীড়া, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন সায়মুন সংসদ । শনিবার (৮ জুন) রাত্রে কক্সবাজার শহরের আলির জাঁহাল সায়মা শপিং সেন্টারস্থ সায়মুন সংসদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কক্সবাজার সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক প্রীতম কুমার চৌধুরী আনুষ্ঠানিকভাবে প্রজেক্টারের মাধ্যমে সবার জন্য উম্মুক্তভাবে বড়পর্দায় খেলা দেখানো উদ্বোধন করেন।
সায়মুন সংসদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও কক্সবাজার সিটি কলেজের প্রভাষক নুরুল আবছার সিকদারের সভাপতিত্বে আমিনুর রশিদের সন্ঞ্চালনায় উন্মুক্তমন্ঞ্চে অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন-জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট বিষয়ক সম্পাদক অধ্যাপক জসিম উদ্দিন, সায়মুন সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি রুহুল আমিন সিকদার প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি প্রীতম কুমার চৌধুরী বলেন-সারা বিশ্বের রাজনৈতিক উত্তাপকে শান্ত রাখার জন্য এবং দেশে দেশে ভাতৃত্বময় সম্পর্ক আরো সুদৃঢ় করতে চলমান ক্রিকেট বিশ্বকাপের খেলা এক অভূতপূর্ব ভূমিকা রাখছে। বাংলাদেশে ছাত্র, যুবক ও কিশোরদের মরণনেশা ইয়াবার ভয়াবহ গ্রাস ও ফেসবুকের নেতিবাচক আসক্তি থেকে সুরক্ষার জন্য তাদেরকে ক্রীড়ামুখী করতে হবে।
প্রীতম কুমার চৌধুরী আরো বলেন-কক্সবাজার সায়মুন সংসদ সকলের জন্য বড়পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করে ক্রীড়ামোদীদের আনন্দের ব্যবস্থার পাশাপাশি নতুন প্রজম্মকে ক্রীড়াসুলভ বিনোদনের দিকে উৎসাহিত করছে। এব্যবস্থা মাদকমুক্ত শিষ্টাচার ও নৈতিকতা সমৃদ্ধ সমাজ বিনির্মাণে অনন্য অবদান রাখবে। এজন্য তিনি সায়মুন সংসদের কর্মকর্তাদের সাধুবাদ জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন-উপদেষ্টা জাহীদুল ইসলামশাহীন, হাফেজ আহমদ জিসান, সায়মুন সংসদ ছাত্র পরিষদের সভাপতি ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক জহির আলম রুবেল প্রমুখ। প্রসঙ্গত, সায়মুন সংসদ বিগত বিশ্বকাপ ক্রিকেট খেলাও সবার জন্য বড়পর্দায় দেখানোর ব্যবস্থা করেছিল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •