সংবাদ বিজ্ঞপ্তি

কক্সবাজার জেলার রামু উপজেলাধীন গর্জনিয়া ইউনিয়নের বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরামের মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষা- ২০১৮ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং পবিত্র রমজান মাস উপলক্ষে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

৩ জুন থিমছড়ি হামেদিয়া দাখিল মাদ্রাসার হল রুমে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ব্যারিস্টার আবুল আলা সিদ্দিকী।

সভাপতিত্ব করেন অ্যাডভোকেট আনোয়ারুল হাকিম আরাফাত।

স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সাধারণ সম্পাদক মুহিব উল্লাহ মুহিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাস্টার জয়নাল আবেদিন, সমাজসেবক আব্দুল আলীম, প্রভাষক নুরুল হাকিম, হাফেজ আকবর আহমদ, সাংবাদিক আব্দুর রশিদ, প্রভাষক আব্দুল হাকিম ও মাওলানা জাকারিয়া, সুলতান আহমদ, ছিদ্দিক আহমদ, নুর মোহাম্মদ,হাজী ছৈয়দ আহমেদ, সাংবাদিক মুজিবুর রহমান, সাংবাদিক হাফিজুর রহমান চৌধুরী, সাংবাদিক হুমায়ূন কবির,কবির আহমদ মেম্বার, নুরুল হাকিম হিরোসহ আরো মান্যবর মুরুব্বি ও বিশিষ্টজনেরা।

উক্ত অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের ফোরামের পক্ষ থেকে সম্মাননা সূচক ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয় এবং উক্ত ফোরামের পাশে থেকে সার্বিক সহযোগিতা করায় অত্র এলাকার শিক্ষার কারিগর থিমছড়ি হামেদিয়া দাখিল মাদ্রাসা ও থিমছড়ি অরবিট মডেল একাডেমি-কেও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও অত্র ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট আনোয়ারুল হাকিম (আরাফাত) এর পক্ষ থেকে একটি করে বই উপহার দেয়া হয়। সর্বশেষে উক্ত অনুষ্ঠানে উপস্থিত সবার কাছে অত্র ফোরামের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়। সম্মানিত অতিথিবৃন্দ বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রী সহ উপস্থিত সবার উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

অনুষ্ঠান সঃঞ্চালনার যৌথভাবে দায়িত্বে ছিলেন অত্র ফোরামের সভাপতি মুফিজুর রহমান মুফিজ এবং সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ঢাবির ইংরেজি বিভাগের মেধাবী ছাত্র রবিউল আলম সূর্য।