জাহাঙ্গীর আলম কাজল:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের গরিব,অসহায় ও দুস্থ ৩ হাজার ৬২ পরিবারের মাঝে ১৫ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর উপস্থিতিতে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো, শফি উল্লাহ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি এই কার্যক্রমের উদ্বোধন করেন।

ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী জানান, সকলে যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরাদ্দকৃত সদর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায়, গরিব ও দুস্থ ৩ হাজার ৬২ পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ১৫ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে ।
অতি দারিদ্র্যের জন্য সরকারের নেওয়া সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রম ভালনারেবল গ্রুপ ফিডিং (ভিজিএফ) কর্মসূচির আওতায় এই চাল বিতরণ করা হচ্ছে।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী,ইউপি সদস্য আরেফ উল্লাহ ছুট্টু,জুহুরা বেগম,মো,আলী হোসেন,রবিসন বড়ুয়া,আবুল হোসেন,সহ গোয়েন্দা সংস্থার সদস্য,সাংবাদিক,প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য,
বান্দরবান জেলা সম্প্রীতির বান্দরবান হিসেবে সকল সম্প্রদায়ের মধ্যে মুসলিম,হিন্দু,বৌদ্ধ পরিবারকে সমান তাল মিলে এই ভিজিএফ চাউল বিতরণ করা হচ্ছে। এই ভিজিএফ চাউল ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৩ হাজার ৬২ পরিবারকে বিতরণ শেষ করতে দুই দিনের অধিক সময় লাগতে পারে।