প্রেস বিজ্ঞপ্তিঃ
প্রকৃতি ও পরিবেশ সংরক্ষণ বিষয়ক সংগঠন নেচার কনজারভেশন ও রিসার্চ ফাউন্ডেশনের ইফতার চক্র ও আলোচনা সভা কক্সবাজারে স্থানীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী মোঃ ইলিয়াছ মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী আবু হেনা মোস্তফা কামাল।বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সম্পাদক তুহিন আহমেদ,বেস্টওয়ে কোচিং পরিচালক মোঃ ইয়াছিন,ইসলামী ব্যাংক রেসিডেন্সিয়াল মাদরাসার শিক্ষক শামসুল আলম,কক্সবাজার পরিবেশ, মানবাধিকার ও উন্নয়ন ফোরামের পরিচালক (সমন্বয়) আব্দুল মান্নান।

এতে অন্যান্যের মধ্যে উদ্বোধনী বক্তব্য রাখেন ফাউন্ডেশনের অফিস সেক্রেটারি সাদিকুল ইসলাম আদিল।কুরআন তেলাওয়াত করেন সহ-ট্যুরিজম সেক্রেটারি সাইফুল ইসলাম।

প্রোগ্রাম সণ্ঞালনায় ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক উলফাতুল মোস্তফা রানা।সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান ও সদস্য রিফাত হাসান তুহিন।

বক্তারা প্রকৃতি, পরিবেশ, জলবায়ু পরিবর্তন, বন, পাহাড়, নদীদূষণ ইত্যাদি নিয়ে কথা বলেন। নেতৃবৃন্দ এ সময় দেশের প্রাণ,প্রকৃতি ও পরিবেশ রক্ষায় তরুণ সমাজকে যুক্ত করার উপর গুরুত্ব দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সাধারণ পরিষদের সদস্য মোহাম্মদ আমের,রবিউল ইসলাম,মিনহাজুল ইসলাম,তানভীর ইসলাম,রাকিবুল ইসলাম, মোহাম্মদ আফনান,দেলোয়ার হোসাইন প্রমুখ।