প্রেস বিজ্ঞপ্তি:
দৈনিক ইনানীর প্রধান সম্পাদক ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী বলেছেন-অনিয়ম, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে দৈনিক ইনানী সবসময় সোচ্চার ছিল। ভবিষ্যতেও থাকবে। সত্যানুসন্ধানী সাহসী সাংবাদিকদের নিয়ে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে দৈনিক ইনানী আজ পাঠকের অন্তর জয় করেছে। সত্য এবং ন্যায়ের পথে সাহসের সঙ্গে সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে আজ এই পত্রিকাটি পাঠক প্রিয়তার শীর্ষে অবস্থান করছে। আমরা চেষ্টা করব যেন ধারাবাহিকতা রক্ষা করে সামনের দিকে এগিয়ে যেতে পারি। রবিবার (২৬ মে) বিকেলে শহরের হলিডে মোডস্থ হোটেল সিলভার সাইন রেষ্টুরেন্টে দৈনিক ইনানী পরিবারের সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ইনানী পরিবারের সভা ও ইফতার মাহফিলে সভাপত্ত্বি করেন, দৈনিক ইনানীর পত্রিকার উপদেষ্টা সম্পাদক প্রবীণ সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু। সভাপতির বক্তব্যে তিনি বলেন-সত্যকে সত্য বলা এবং মিথ্যাকে মিথ্যা বলার সাহস দৈনিক ইনানী’র সংবাদকমর্ীদের রয়েছে। ভবিষ্যতে এরই ধারাবাহিকতায় দৈনিক ইনানীর সকল সংবাদকমর্ী কাজ করে যাবে। আর এজন্য তিনি দৈনিক ইনানীর সকল সংবাদকমর্ীদের গুরুত্বসহকারে সংবাদ পরিবেশনের মাধ্যমে এলাকার উন্নয়ন, সম্ভাবনা, সমস্যা ও অপরাধ কর্মকান্ডের সংবাদ পাঠানোর আহবান জানান।
অনুষ্ঠানে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন-জেলার গণমানুষের হৃদয়ে প্রিয় পত্রিকা হিসেবে ইতোমধ্যে দৈনিক ইনানী স্থান করে নিয়েছে। তিনি বলেন-দৈনিক ইনানী জন্মলগ্ন থেকেই সাহসী ভূমিকা পালন করে আসছে। ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।
পত্রিকার বার্তা প্রধান ও ব্যবস্থাপনা সম্পাদক শফিউল্লাহ শফি বলেন-সত্য প্রকাশে দৈনিক ইনানী কখনো কারো সাথে আপোষ করেনি, ভবিষ্যতেও করবে না। অনিয়ম, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে বস্তুনিষ্ট ও সচিত্র সংবাদ প্রকাশে দৃঢ় প্রত্যয়ে কাজ করে যাচ্ছে দৈনিক ইনানীর সংবাদকমর্ীরা। একঝাঁক সত্যানুসন্ধানী সাহসী সাংবাদিদের নিয়ে দৈনিক ইনানী আজ জেলার গণমানুষের তথা পাঠকদের অন্তর জয় করেছে।
দৈনিক ইনানীর চীফ রিপোর্টার বলরাম দাশ অনুপমের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভা ও ইফতার মাহফিলে কুরআন তেলোয়াত করেন পত্রিকার মফস্বল সম্পাদক জসিম উদ্দিন সিদ্দিকী। সভায় বক্তব্য রাখেন-কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সভাপতি মাহবুবুর রহমান, দৈনিক ইনানীর ঈদগঁাওস্থ নিজস্ব প্রতিবেদক মোঃ রেজাউল করিম, পেকুয়াস্থ নিজস্ব প্রতিবেদক মোঃ রিয়াজ উদ্দিন, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি মোঃ ইউনুছ, চকরিয়া প্রতিনিধি মোঃ নিজাম উদ্দিন, টেকনাফ প্রতিনিধি মোঃ শহিদুল্লাহ, পত্রিকা কার্যালয়ের কর্মকর্তা মোঃ ইসমাইল শাহ।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ি ও সাংবাদিক আবদুর রহমান, দৈনিক ইনানীর নিজস্ব প্রতিবেদক সিরাজুল ইসলাম, চকরিয়াস্থ নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ উল্লাহ, পেকুয়া প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন, কুতুবদিয়া প্রতিনিধি ইফতেখার সাজিদ রোকন, উখিয়া প্রতিনিধি শহিদ রুবেল, বাহারছড়া-শামলাপুর প্রতিনিধি মোজাম্মেল হক বাহার, উপকূলীয় প্রতিনিধি মোঃ খলিল উল্লাহ, হোয়াইক্যং প্রতিনিধি মাহফুজুর রহমান, কম্পিউটার ইনচার্জ উক্যমং, কম্পিউটার অপারেটর অং ছেন লাইন, অফিস সহায়ক সাজ্জাদ হোসেন। সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কক্সবাজার জেলা ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা কাজী মুহাম্মদ সিরাজুল ইসলাম সিদ্দিকী।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •