চট্টগ্রাম সংবাদদাতা:
চট্টগ্রাম কর্ণফুলীতে ডাভ ও ক্লিন শ্যাম্পুর প্লাস্টিকের বোতলে অভিনব পদ্ধতিতে মাদকদ্রব্য পাচারের সময় এক হাজার পিস ইয়াবা সহ দুই ব্যক্তিতে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ।

শনিবার দিবাগত রাত ১১টা ১৫ মিনিটের সময় মইজ্জ্যারটেক মোড়ের মায়মুনা শফি টাওয়ার ক্যাফে ফরহাদ হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন কর্ণফুলী থানার সিভিল টিমের এসআই মনিরুল ইসলাম।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো -নোয়াখালী সোনাইছড়ি ৭ নং ওয়ার্ডের রশিদপুরের মৃত হাজি শরীফ উল্লাহর ছেলে মো. খোরশেদ আলম (৩৭) এবং সোনাইমুড়ি বজরা গ্রামের মৃত তাহের মিয়ার ছেলে মো. আবু সাঈদ প্রকাশ জীবন (২৩)।

পরে আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশি করে লাল রংয়ের শপিং ব্যাগের ভেতর ডাভ ও ক্লিন শ্যাম্পুর প্লাস্টিকের বোতলে তাদের হেফাজতে থাকা ৫০০ করে সর্বমোট ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যা অভিনব কৌশলে তারা কক্সবাজার টেকনাফ হতে স্বল্পমূল্যে ক্রয় করে বিক্রির উদ্দ্যেশে শহরে প্রবেশের চেষ্টা করে পুলিশকে স্বীকার করে।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য দেড় লক্ষ টাকা বলে সূত্রে জানান।

কর্ণফুলী থানার স্পেশাল টিমের এসআই মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মইজ্জ্যারটেক এলাকা হতে ১হাজার পিস ইয়াবা ট্যাবলেট (মাদক দ্রব্য) সহ দুজনকে আটক করেন।

পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইন ২০১৮ সালের ৩৬(১) সারনী ১০ (ক) ধারায় কর্ণফুলী থানায় মামলা রুজু করা হয় বলে জানান তিনি। যার কর্ণফুলী থানা মামলা নং-৪৭।