প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি কক্সবাজার জেলা শাখার উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহাফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ মে) শহরের হলিডে মোডস্থ হোটেল সিলভার সাইন রেষ্টুরেন্টে আয়োজিত ইফতার মাহফিল পূর্ববর্তী সভায় অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন।

আলোচনা সভায় বক্তারা বলেন, জেলার ক্রীড়াঙ্গনে বিশেষ অবদান এবং লেখনির মাধ্যমে কক্সবাজারে ক্রীড়া জগৎকে আরো মর্যাদা বৃদ্ধি করার জন্য কক্সবাজার জেলা ক্রীড়া লেখক সমিতি গুরুত্বপূর্ন অবদান রাখছে। যা কক্সবাজারের প্রতিটি ইভেন্টে প্রমান রেখেছে। ক্রীড়ার পাশাপাশি আজকের এই ইফতার মাহাফিলও সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে সকলের মাঝে সর্ম্পকের ভীড় তৈরি করেছে। আমরা আশা করব সামনে যে কোন জাতীয় আর্ন্তজাতিক পরিসরে কক্সবাজারের পক্ষে আরো অবদান রাখবে কক্সবাজার জেলা ক্রীড়া লেখক সমিতির কর্মকর্তারা।

ক্রীড়া লেখক সমিতির সভাপতি মাহাবুবুর রহমানের সভাপতিত্ত্বে এবং সাধারণ সম্পাদক শফি উল্লাহ শফির সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সভায় রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা এবং মোনাজাত পরিচালনা করেন কক্সবাজার ইমাম সমিতির সভাপতি মৌলানা সিরাজুল ইসলাম ছিদ্দিকী। এতে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু, কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্টাতা সদস্য ও ক্রীড়া লেখক সমিতির প্রধান উপদেষ্টা প্রিয়তোষ পাল পিন্টু, কক্সবাজার প্রেস ক্লাবের সহ-সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল, সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এড,একরামুল হুদা, বিশিষ্ট ব্যবসায়ি মোহাম্মদ শাহেদ আলী, জেলা ক্রীড়া সংস্থার সদস্য একেএম রাশেদ হোসাইন নান্নু, প্রভাষক জসিম উদ্দিন, জেলা রেফারীজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কাশেম কুতুবী, কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সাবেক সভাপতি এম আর মাহবুব। এছাড়াও কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সকল সদস্যবৃন্ধ এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।