নিজস্ব প্রতিবেদকঃ
দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন ‘এসএ টিভি সাওতুল কোরআন’ ক্বিরাত প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করে রেকর্ড গড়লো তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা কক্সবাজার শাখার ছাত্র আবু হুজাইফা মুহাম্মদ লাবিদ।
কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ তাকে নগদ ৯০ হাজার টাকা, ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়েছে। তিন ধাপে বাছাই পর্বে উত্তীর্ণ হয়ে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে লাবিদ।
সুরেলা কন্ঠের কুরআনের পাখি আবু হুজাইফা মুহাম্মদ লাবিদ কক্সবাজারের চকরিয়া সাহারবিল আনোয়ারুল উলুম কামিল (মাস্টার্স) মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাওলানা শফিউল হক জিহাদির ছেলে এবং কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুল গফুরের নাতি।
আবু হুজাইফা মুহাম্মদ লাবিদ এর আগেও ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। কৃতিত্বের ধারা অব্যাহত রাখতে মহান আল্লাহর রহমত, সেই সাথে সবার দোয়া চেয়েছেন তানযীমুল উম্মাহর প্রিন্সিপাল হাফেজ মুহাম্মদ রিয়াদ হায়দার।
উল্লেখ, তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা কক্সবাজার শাখার ছাত্র কাতারে ক্বিরাত প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। তাছাড়া জাতীয়, বিভাগীয় ও জেলার বিভিন্ন প্রতিযোগিতায় কৃতিত্ব লাভ করেছে এই প্রতিষ্ঠানটি।