এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া

কক্সবাজারের চকরিয়ায় পাথর বোঝাই একটি দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে ভাসমান দোকানে উল্টে গিয়ে তিনব্যক্তি গুরুতর আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় প্রথমে তাদেরকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার ভোররাত ৫টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা বাজারে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় পতিত ট্রাকটি পাথর নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল বলে জানিয়েছেন স্থাণীয় মালুমঘাট হাইওয়ে পুলিশ।

আহতেরা হলেন ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের মৃত ছব্বত আহমদ সওদাগরের ছেলে মো. পিয়ারু ফরহাদ ও ভাসমান দোকানের মালিক সুকুমার দে। দূর্ঘটনায় আহত অপর জনের নাম-পরিচয় জানা যায়নি।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফঁাড়ির উপ-পরিদর্শক (এস আই) মো. জসিম উদ্দিন বলেন, শনিবার ভোররাতে ডুলাহাজারা বাজারে পাথর বোঝাই একটি ট্রাক উল্টে সড়কের পাশে ভাসমান দোকানে পড়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে স্থানীয় জনতার সহায়তায় ট্রাক চাপায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। দূর্ঘটনা কবলিত গাড়িটি জব্দ করে পুলিশ ফঁাড়িতে রাখা হয়েছে বলেও জানান তিনি।