প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার সাংবাদিক ইউনিটির আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৪মে) বিকাল ৫ টায় হোটেল মিশুকের ডাবা রেস্টুরেন্টে ইউনিটির সভাপতি মো.শাহাদত হোছাইনের সভাপতিত্বে অনুষ্টিত হয়।

সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসাইন শুভ’র সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,কক্সবাজার সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল।

প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলার চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল বলেন,
আমি আপনাদেরই একজন। আপনাদের সুখে-দুঃখে সব সময় পাশে পাবেন। সদর উপজেলার পক্ষ থেকে এমনকি ব্যক্তিগত পক্ষ থেকে আমি এই সংগঠনকে সার্বিক সহযোগিতা করে যাবো, কথা দিলাম। কক্সবাজার সাংবাদিক ইউনিটির এ আয়োজনকে সাধুবাদ জানাই। পাশাপাশি সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য
সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছি।

ইফতার মাহফিল ও আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন,সহ-সভাপতি সাইমুন আমিন,সহ-সাধারণ আবু ওবায়েদ্দীন নাছের,সাংগঠনিক সম্পাদক শিপন পাল।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিটির সহ-সভাপতি মো.সেলিম সরওয়ার চৌধুরী, ইউসুফ নবী সিকদার,সদস্য জাহাঙ্গীর আলম হাবীব, আরিফুল্লাহ নুরী, শেখ মো.আলমগীর, আবদুল গফুর,মো.মীর মোশাররফ হোসাইন, মো.সোহেল আরমান,সোহেল রানা, কাজল কান্তি দে, নুরুল হক সিকদার, আকতার কামাল সোহেল প্রমুখ।

আলোচনা সভার শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত করেন-মো.আবদুর রহমান।