নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যাচেলর অব হসপিটালিটি এন্ড ট্যুরিজম ম্যানেজমেন্ট (বিএইচটিএম) বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিভাগীয় প্রধান শাকিল আহমেদের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি লায়ন মোঃ মুজিবুর রহমান।
তিনি বলেন, বিএইচটিএম বিভাগটি কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে, যাতে এখানকার শিক্ষার্থীরা উক্ত ব্যাচেলর ডিগ্রী অর্জন করার সাথে সাথে এখানকার বিভিন্ন ভালোমানের হোটেল মোটেলগুলোতে সহজেই তাদের ইন্টার্নশিপ নিতে পারে এবং পাশাপাশি তাদের কর্মসংস্থান হবে। কক্সবাজারের জন্য হসপিটালিটি ও ট্যুরিজম ম্যানেজমেন্ট বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীরা অনেক অবদান রাখতে পারবে, তাই বিভাগটি নিয়ে ভবিষ্যতে আরো অনেক সুদূরপ্রসারী চিন্তাভাবনা করা হচ্ছে।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- ট্রাস্টি বোর্ডের সদস্য মাহবুবা সুলতানা, পরীক্ষা নিয়ন্ত্রক এএসএম সাইফুর রহমান ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ এহসান।
ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান বেলাল নূর আজিজী ইফতার মাহফিলে মোনাজাত করেন।
এতে আরো উপস্থিত ছিলেন পরিচালক অর্থ আবদুস সবুর এবং বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ ও বিএইচটিএম বিভাগের শিক্ষার্থীরা।
বিএইচটিএম বিভাগের শিক্ষক দেবশ্রী ভৌমিক ও বিভাগের বিভিন্ন শিক্ষার্থীদের আন্তরিক প্রচেষ্টায় ইফতার মাহফিল সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হয়েছে।