প্রেম’স কালেকশনে ৩০ ফুট লম্বা পাঞ্জাবী!

সিবিএন ডেস্ক :

বাংলাদেশের সবচেয়ে লম্বা পাঞ্জাবি প্রদর্শন করে রেকর্ড করলো অভিজাত ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্স। ১৬ মে বৃহস্পতিবার রাত ১০টায় গুলশান-১ এ প্রেম’স কালেকশনের শোরুমে বর্ণিল লাইভ ফ্যাশন শো’র মধ্য দিয়ে ২২ ফুট চওড়া ও ৩০ ফুট লম্বা এই পাঞ্জাবি প্রদর্শন করা হয়। ঈদের পোশাক নিয়ে মোট ৩টি কিউতে ভাগ করে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়।

প্রেম’স কালেকশন্সের এই আয়োজনে ঈদকে উপলক্ষ করে উপমহাদেশের অন্যতম সেরা ডিজাইনার সত্যপালের এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে ‘সত্যপাল’ কালেকশন্স এর গ্রান্ড ওপেনিং অনুষ্ঠিত হয়। একইসাথে ডিজাইনার প্রেম বম্বানির এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে ‘প্রেম স্টোর’ এবং শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সের সব সাইজের সাথে এক্সট্রা লার্জ সাইজের ডিজাইনার পাঞ্জাবি নিয়ে ‘মহারাজা’র উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে অভিনেতা ফেরদৌস বলেন, এদেশের ক্রেতারা যারা ভারতের বিভিন্ন রাজ্যে গিয়ে ঈদের কেনাকাটা করেন তাদের জন্য অপূর্ব সুযোগ করে দিয়েছে প্রেম’স কালেকশন্স। প্রেম ভাই উপমহাদেশের অন্যতম সেরা একজন ডিজাইনার। তার চোখ ধাঁধানো ডিজাইন, রঙের বৈচিত্র্য, সর্বোপরি প্রতিটি পোশাকে আভিজাত্য ও রাজকীয় আবহ না দেখলে বুঝতে পারবেন না। বিশেষ করে সত্যপালের কালেকশন নিয়ে এমন আয়োজনে আমি মুগ্ধ।

শুভেচ্ছা বক্তব্যে প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় পাঞ্জাবির রেকর্ডের মালিক হতে পেরে আপনাদের পাশাপাশি আমিও গর্বিত। সেই সঙ্গে ঈদকে সামনে রেখে এদেশের ফ্যাশনপ্রিয়দের জন্য উপমহাদেশের সেরা ডিজাইনার সত্যপালের আনস্টিচ শাড়ি, স্কার্ফ, পার্স, ব্যাগসহ যাবতীয় কালেকশন আনতে পেরে আমরা আনন্দিত। ‘মহারাজা’ কাউন্টারে সব সাইজের পাঞ্জাবির পাশাপাশি যারা একটু বেশি স্বাস্থ্যবান তাদের কথা মাথায় রেখে এক্সট্রা সাইজের পাঞ্জাবি রেখেছি আমরা। এছাড়া গতবারের মতো কর্পোরেট ক্রেতাদের জন্য আমরা পাইকারি দামে ভারতের বাজারের চেয়ে কম মূল্যে শাড়ি, পাঞ্জাবি এবং থ্রি-পিস সরবরাহ করার উদ্যোগ নিয়েছি।

অনুষ্ঠানে বাংলাদেশ ও ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা ফেরদৌস, পপি, বাপ্পি, ইমন, সজল এবং সঙ্গীতশিল্পী রিজিয়া পারভীনের সাথে শীর্ষ মডেলরা সত্যপাল এবং প্রেম’স কালেকশনের ঈদের বিশেষ কালেকশনের পোশাক গায়ে জড়িয়ে আবহমান বাংলার মুসলমানদের প্রধান উৎসবের নানা রূপ তুলে ধরেন।

উল্লেখ্য, গত বছর বিশ্বের সবচেয়ে লম্বা ৪০ ফুট লেহেঙ্গ শাড়ি প্রদর্শন করে রেকর্ড গড়েছিল প্রেম’স কালেকশন্স।

সর্বশেষ সংবাদ

সন্তানের জীবন ধ্বংসের অন্যতম কারন হারাম উপার্জন

ওসি মোয়াজ্জেম আদালতে

ভুঁয়া ফেসবুক আইডিতে অপপ্রচারকারী প্রতারককে ধরিয়ে দিন -লায়ন মুজিব

সিবিএন’র রেকর্ড: ২৪ ঘন্টায় এক প্রতিবেদন লক্ষাধিক শেয়ার!

ইতালিতে আন্তর্জাতিক ব্যাংকার সম্মেলনে শাহজাহান মনির

স্কুলে পাকা সিঁড়ি না থাকায় ঘটছে দুর্ঘটনা

ওসির দায়িত্ব পাচ্ছেন অ্যাডিশনাল এসপি

ট্রাম্পের নামে ইসরায়েলের অবৈধ বসতির উদ্বোধন

প্রথমবারের মতো মিয়ানমারের বিরুদ্ধে কঠোর অবস্থানে জাতিসংঘ

ব্যক্তির অপকর্মের দায় কেন নেবে ইসলামিক ফাউন্ডেশন

আজ নির্বিঘ্নেই হবে বাংলাদেশের ম্যাচ!

ওসি মোয়াজ্জেমকে ফেনী পুলিশের কাছে হস্তান্তর

জেলা স্বাস্থ্য বিভাগের মাসিক সমন্বয় সভা

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের আজীবন সম্মাননা পেলেন নায়িকা মৌসুমী

পেটের দায়ে রিকশা চালাচ্ছে রুমানা!

৪৭ বছরের অন্ধকার থেকে মুক্ত হলো ৪৮ হাজার মানুষ

পুলিশের অভিযানে ১৭ আসামী গ্রেফতার

স্থানীয়দের নির্মাণকৌশল, ব্যবসায় দক্ষতা বিষয়ে প্রশিক্ষণ

উপাচার্যের দুর্নীতির অভিযোগ: দুদককে তথ্য দিচ্ছে চবি

চকরিয়ায় স্ত্রীর মামলায় সাজাপ্রাপ্ত স্বামী গ্রেফতার