প্রেস বিজ্ঞপ্তিঃ

২০১৯ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রছাত্রীদের সংবর্ধিত করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কক্সবাজার শহর শাখা।
১৯ মে সকালে কক্সবাজারের একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংষ্কৃতিক সম্পাদক মোঃ শাহাদাত হোসেন।
সংবর্ধিতদের উদ্দেশ্যে তিনি বলেন, একটি সমৃদ্ধ দেশ ও জাতি গঠনে নৈতিকতা সম্পন্ন মেধাবী জনগোষ্ঠী দরকার। দেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে যে যার মতো করে ভূমিকা রাখতে হবে।
তিনি আরো বলেন, স্বাধীনতার প্রায় চার যুগ হলো। এখনো কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারেনি বাংলাদেশ। জাতির শূন্যতা পূরণে মেধাবী একঝাঁক তরুণ-তরুণীর প্রয়োজন। বুকে লালন করতে হবে দেশপ্রেম প্রেম। অতীত থেকে শিক্ষা নিয়ে স্বপ্ন দেখতে হবে আগামীর। প্রয়োজন সুষ্ঠু সংস্কৃতি ও নাগরিক অধিকারের। মেধাবী শিক্ষার্থীদের জাতির শূন্যতা পূরণে এগিয়ে আসার আহ্বান জানান প্রধান অতিথি।
কক্সবাজার শহর শাখার সভাপতি রিদুয়ানুক হক জিসানের সভাপতিত্বে কৃতি সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন- শহরের সাবেক সভাপতি পিএইচডি গবেষক মোঃ জাহাঙ্গীর আলম।
শাখা সেক্রেটারী আবির মুহাম্মদ রানার সাঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিতদের পক্ষে অনুভূতি ব্যক্ত করেন, আব্দুল্লাহ তাহসিন, সাইদুল ইসলাম, সারাওয়াত মুনির সাকিফা।
শিবির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ জাকারিয়া, নুরুল আলম নয়ন, তারেক আজিজ, রাশেদুল হক, আব্দুল্লাহ আল জোবাইর, নুরুল আমিন, এমডি ফরিদুল আলম, সালমান নূরী, সিরাজুল ইসলাম, ইরফান প্রমুখ।
সংবর্ধিতদের ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়।