মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কক্সবাজার জেলা’র সভাপতি মো: রহিম উদ্দিন কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া তালিমুল কোরআন দাখিল মাদ্রাসার সভাপতি মনোনীত হয়েছেন। বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড গত ১৬ এপ্রিল ২২১১৮১০৬২৯৭২/১২৯৪০/নতি নং-৬৯ স্মারকে জারি করা এক প্রজ্ঞাপনে খরুলিযা তালিমুল কোরআন দাখিল মাদ্রাসা পরিচালনার জন্য মোঃ রহিম উদ্দিন’কে ম্যানেজিং কমিটির সভাপতি মনোনয়ন করে কমিটির ১ম সভা অনুষ্ঠানের তারিখ হতে পরবর্তী ২ বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বিষয়টি মাদ্রাসার সুপার সিবিএন-কে নিশ্চিত করেছেন। অনুমোদিত কমিটি হলো,
সভাপতি -মো: রহিম উদ্দিন, সদস্য সচিব সুপার, প্রতিষ্ঠাতা-সদস্য খোরশেদা আহমদ, দাতা সদস্য-মাওলানা মুজিবুল হক, অভিভাবক সদস্য-আব্দুল্লাহ আল হোসাইন, নূরুল ইসলাম, ফরিদুল আলম ও হাবিব আল হেলালী, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য-শাহনাজ পারভিন, সাধারণ শিক্ষক সদস্য-মুছররাত আকতার ও শামশুদ্দিন আহমদ, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য-জুলেখা বিনতে নাসিম এবং শিক্ষানুরাগী সদস্য-জাহাঙ্গীর আলম শামস। গঠিত কমিটি এলাকাবাসীর দীর্ঘদিনের চাহিদামতো গঠিত হওয়ায় কক্সবাজার সদর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে অদূর ভবিষ্যতে খরুলিয়া তালিমুল কোরআন মাদ্রাসাটি শিক্ষা ক্ষেত্রে ব্যাপক অবদান রাখতে সক্ষম হবে এবং উক্ত কমিটিকে স্বাগত জানিয়ে মাদ্রাসার শিক্ষার্থী ও অভিভাবকরা আগামীতে মানসম্মত, গুনগত শিক্ষার আরো প্রসার ঘটবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন। ভবিষ্যতে মাদ্রাসাটি একাডেমিক সহ সকল অবকাঠামোর সমস্যার সমাধান হবে বলে এলাকার শিক্ষানুরাগীরা অভিমত ব্যক্ত করেছেন।
বৃহত্তর খরুলিয়াবাসির গৌরব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র মামলার বাদীকে বৈরী ঘোষনার সাক্ষ্য প্রদানকারী মুক্তিযোদ্ধা জমাদার ফজল করিমের জ্যৈষ্ঠ সন্তান মো:রহিম উদ্দিন উক্ত মাদ্রাসার সভাপতির দায়িত্বভার গ্রহণ করায় এলাকাবাসী বেশ উচ্ছ্বসিত হয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •