প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারে অধ্যয়নরত টেকনাফের ছাত্র-ছাত্রীদের প্রতিনিধিত্বকারী সংগঠন স্টুডেন্টস এসোসিয়েশন অব টেকনাফ এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ মে) বিকাল ৩টায় কক্সবাজার রেডিয়েন্ট ফিস ওয়ার্ল্ড রেস্টুরেন্টে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে কক্সবাজারে অধ্যায়নরত বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। সংগঠনের আহবায়ক সাদ্দাম হোছাইন রাফির সভাপতিত্বে প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কক্সবাজার সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল করিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অধ্যক্ষ মাওলানা মুফিজ আহমদ ইকবাল, অধ্যাপক জহির আহমদ, এনজিও কর্মকর্তা জামাল উদ্দিন, কক্সবাজার সিটি কলেজের প্রভাষক জসিম উদ্দিন চৌধুরী, প্রভাষক ওমর ফারুক, প্রভাষক নাছির উদ্দিন, প্রভাষক এহসান উদ্দিন, এডভোকেট মনিরুল ইসলাম, এড. রশিদুল আলম চৌধুরী, এড. নুরুল হোছাইন নাহিদ, সাবেক ছাত্রনেতা সরওয়ার আলম, সাংবাদিক ইসলাম মাহমুদ, সিটি কলেজের সদ্যযোগদানকৃত প্রভাষক বায়তুর রহিম, শিক্ষক আবদুল হক ও আবদুল গফুর প্রমূখ।

অতিথিরা তাদের বক্তব্যে ফোরামের আগামীর পথচলা ও টেকনাফের প্রান্তিক মানুষের গুণগত শিক্ষারমান এবং কক্সবাজারস্থ ছাত্রদের সমস্যা ও করণীয় নিয়ে বিশদ আলোচনা করেন। এছাড়া অতিথিরা ফোরামের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন। উল্লেখ্য, কক্সবাজারস্থ টেকনাফ স্টুডেন্টস এসোসিয়েশন অব টেকনাফ মূলত একটি সামাজিক, অরাজনৈতিক, শিক্ষা ও ছাত্রকল্যাণ মূলক সংগঠন। কক্সবাজারস্থ টেকনাফের শিক্ষার্থীদের কল্যাণে ক্যারিয়ার গাইড লাইন প্রোগ্রাম, ফ্রি ব্লাড গ্রুপিং, নানাবিধ সামাজিক কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ ফজলুল করিম বলেন-শিক্ষার্থীদের ঐক্যবদ্ধের মাধ্যমে গুনে ধরা এসমাজকে আলোকিত করতে হবে। টেকনাফ-কক্সবাজারের মাদকের ভয়াল থাবা থেকে জাতীকে বাঁচাতে হবে। তাই টেকনাফের তোমরা যারা শিক্ষার্থীরা কক্সবাজারে নানান কলেজ-বিশ^বিদ্যালয়ে অবদান রাখছো তোমাদেরই সর্বক্ষেত্রে অবদান রাখতে হবে। গঠন করতে হবে মাদকমুক্ত সমাজ। তাই এসমাজ গঠনে শুরু হোক তাকওয়া অর্জনের মাস পবিত্র রমজান থেকে।

সংগঠনের সদস্য আবু উবায়দা সবুজ এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যুগ্ন আহবায়ক আরফাত উল্লাহ ও শহিদুল ইসলাম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •