এম আর জামান টিপু তালা (সাতক্ষীরা):

সাতক্ষীরার তালায় স্বামীকে পিটিয়ে হত্যা করেছে তার স্ত্রী । শনিবার(১৮মে) দিবাগত রাত ১টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার খলিশখালীর হাজরাপাড়া এলাকায়। নিহত নজির উদ্দীন মোড়ল(৫৬) ঐ এলাকার সুরমানতুল্লাহ মোড়লের ছেলে। পাটকেলঘাটা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী হন্তারক স্ত্রী ফিরোজা বেগমকে (৩৬) ধরে পুলিশে দিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত নিঃসন্তান নজির উদ্দীন ভীক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন।সকালে ঘুম থেকে উঠেই বেরিয়ে পড়তেন ভিক্ষার ঝুলি নিয়ে,আর ফিরে আসতেন রাতে ।প্রতিদিনের ন্যায় শনিবার সকালে ভিক্ষা করতে বেরিয়ে রাতে ফিরে খাওয়া দাওয়া সেরে তার নিজ বাড়ীতে ঘুমিয়ে পড়েন তিনি।রাত আনুমানিক ১টার দিকে নজির উদ্দীনকে ঘুমন্ত অবস্থায় স্ত্রী ফিরোজা বেগম বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাৎক্ষণিক খবর পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এসে ফিরোজাকে পিটুনি দিয়ে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। শনিবার সকালে পাটকেলঘাটা প্রশাসনিক থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এঘটনায় তার স্ত্রী ফিরোজাকে আটক করেছে পুলিশ।

পাটকেলঘাটা প্রশাসনিক থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম রেজা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, কি কারণে ফিরোজা তার স্বামীকে হত্যা করেছে তাৎক্ষণিক তা জানা যায়নি। তবে জোর তদন্ত চলছে।