`অভিজাত ও নিরাপদ আবাসন, কক্সবাজার পর্যটনের হবে উন্নয়ন’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে কক্সবাজারের সকল ফ্ল্যাট ব্যবসায়ীদের অধিকার ও স্বার্থ রক্ষার লক্ষ্যে বৃহত্তর কক্সবাজার ফ্ল্যাট ব্যবসায়ী সমিতি নামে একটি ব্যাবসায়িক ও বহুমুখী সংগঠন আত্মপ্রকাশ করছে। এই উপলক্ষে ওয়ার্ল্ড বীচরিসোর্ট এর হলরুমে প্রধান সমন্বয়কারী মাইনুল হোসাইন মইন এর সভাপতিত্বে ও মুঃ সেলিম উল্লাহ আজাদ এর সঞ্চালনায় এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব আইকন ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা কুতুবউদ্দিন ও বিশিষ্ট ব্যবসায়িক ব্যাক্তিত্ব জনাব মোঃইসমাইলসি আইপি।

আরো উপস্থিত ছিলেন , সেচ্ছাসেবকলীগ নেতা আতিকুর রহমান মার্শাল ও সাবেক ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল মিটু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ” কক্সবাজার পর্যটন ব্যাবসার প্রসারে ও পর্যটকদের আবাসন সমস্যা সমাধানে ফ্ল্যাট ব্যাবসায়ীরা গুরুত্বপূর্ণ ও উল্লেখযোগ্য ভুমিকা পালন করে আসছে। কিন্ত ফ্ল্যাট ব্যাবসায়ীরা প্রতিনিয়ত ফ্ল্যাট মালিক ও ডেভেলপারদের কাছে হয়রানি ও শোষণের স্বীকার হচ্ছে। তাই পর্যটন বান্ধব ফ্ল্যাট ব্যাবসায়ীদের স্বার্থ ও অধিকার রক্ষা করা এখন সময়ের দাবী। এজন্য এই সংগঠন প্রতিষ্ঠার মাধ্যমে কক্সবাজারের সকল ফ্ল্যাট ব্যাবসায়ীদের স্বার্থ রক্ষায় সর্ব্বোচ্চ ভুমিকা পালন করবে।”

আলোচনা সভা ও ইফতার মাহফিলের পরে সকল ফ্ল্যাট ব্যাবসায়ীদের মতামতের ভিত্তিতে জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলকে সভাপতি ও মাইনুল হোসাইন মইনকে সাধারণ সম্পাদক করে  একটি কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ- সভাপতি কুতুব উদ্দীন, সহ সভাপতি যথাক্রমে মোঃইসমাইলসি আই পি (১) , আফছারুল হক(২), আবদুল্লাহ আল মিটু(৩), শাহীনুল ইসলাম শাহীন (৪), আতিকুর রহমান মার্শাল (৫), মোঃ ফয়সাল (৬) সাধারণ সম্পাদক – মইনুলহোসাইনমইন ,যুগ্ন – সাধারণ সম্পাদক যথাক্রমে – শেখ মোঃইমরান  হোসেন ,মোঃ ইসলামসামি, মোঃফয়সাল চৌধুরী, মোঃ রিদুয়ানুল হক, আঃ করিম, আজিজুল হক, জবুর হোসেন,নাজিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক : সাইফুল ইসলাম, সহ- সাংগঠনিক সম্পাদক যথাক্রমে এনামুল কবির, হায়দার আলী, মিজানুর রহমান মিজান, অর্থ সম্পাদক – জয়নাল আবেদীন, সহ – অর্থ সম্পাদক – মোহাম্মদ কুতুব উদ্দীন,পর্যটন বিষয়ক সম্পাদক – নুরুল মোস্তফা মানিক ,সহ-পর্যটন বিষয়ক সম্পাদক – মোঃ শাহজালাল, দপ্তর ও বার্তা সম্পাদক – মুঃ সেলিম উল্লাহ আজাদ,সহ- দপ্তর ও বার্তা সম্পাদক – মোহাম্মদ ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক – মমতাজ মিয়া রাজু ,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক – শহীদুল ইসলাম রাসেল, কার্যকরী সদস্যবৃন্দ হলেন-১.আশরাফুল ইসলাম, ২.মোহাম্মদ সেলিম, ৩. কুতুবউদ্দিন, ৪. জসিম উদ্দীন,৫.সিরাজুল মোস্তাফা,৬. জয়নাল,৭. আবু হুরাইরা আবু।

কমিটি গঠনের পর পর সকল কার্যকরী কমিটির সদস্যদের নিয়ে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।উক্ত বর্ধিত সভায় সকলকে ফ্ল্যাট ব্যাবসায়ীদের কল্যাণে কমিটির সকলকে একযোগে ও আন্তরিকতার সহিত কাজ করার সিদ্ধান্ত হয়। সকক সদস্যদের নির্ধারিত ফি দিয়ে সদস্য নিবন্ধন ফরম সংগ্রহ ও জমা প্রদানের জন্য ১৫দিনের সময়সীমা নির্ধারণ করা হয় ও আগামী ইদুলফিতরের পর কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে কমিটির শূণ্য পদ সমূহ পূরণ করা হবে এবং উক্ত সভার পূর্বে নতুন ফ্ল্যাট ব্যাবসায়ী যারা এখনো নিবন্ধনের বাইরে রয়েছেন তাদের নিবন্ধিত করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •