মোহাম্মদ মিজানুর রহমান আজাদ, ঈদগাঁও:

কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ চারা বটতলী খোনকারখীল এলাকায় সন্ত্রাসীদের উপর্যুপরী দায়ের কোপে আহত ২ সহোদরের অবস্থা এখনো শংকামুক্ত নয়। ঘটনার ৫দিন অতিবাহিত হলেও গুরুতর আহত ২ ভাই মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঘটনাটি ঘটেছে বর্ণিত গ্রামে গত ১২ মে সকাল সাড়ে ১০টার দিকে।

আহতের পুত্র ছলিম উল্লাহ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার পিতা ঐ এলাকার মৃত আবদুর রহমানের পুত্র কবির আহমদ (৫৫) ও গরু ব্যবসায়ী ছাবের আহমদ (৫০)কে লক্ষ্য করে এলাকার শীর্ষ সন্ত্রাসী হামিদ হোসেন ওরফে আনসারের নেতৃত্বে একদল সন্ত্রাসী মুছা, বাবুল, জাকির, সাইফুল, ইছমাইল ও বশির দা, লোহার রডসহ বিভিন্ন অস্ত্র দিয়ে হামলা করে। তাদেরকে উদ্ধার করতে যাওয়া কবির আহমদের দাখিল পাশ কন্যা রোকেয়া আক্তার ও সন্ত্রাসীদের হামলা থেকে রক্ষা পায়নি। এসময় গুরুতর আহত গরুর ব্যবসায়ী ছাবের আহমদের আড়াই লক্ষ টাকাও সন্ত্রাসীরা লুট করে নিয়ে যায় বলে এ প্রতিবেদককে জানান ছলিম উল্লাহ। বর্তমানে আহতরা চট্টগ্রাম হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

সূত্রে প্রকাশ, ঘটনার পরপরই সন্ত্রাসীরা গা ঢাকা দিলেও আহতের পরিবার তাদের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।