প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামীলীগ, কক্সবাজার জেলা শাখার সম্পাদক মন্ডলীর এক সভা গতকাল ৫ ঘটিকায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র এর সভাপতিত্বে হোটেল সী-গাল এর হল রুমে অনুষ্ঠিত হয়। সভায় বিগত ১১ মে চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভার আলোকে জেলার প্রতিটি উপজেলা ও ইউনিয়নের ওয়ার্ডে সম্মেলন ও সংগঠনকে আরও গতিশীল করার লক্ষ্যে পর্যালোচনা ও বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়, প্রতিটি উপজেলায় সাংগঠনিক টিম গঠন করে সাংগঠনিক সফর করার সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং দলকে সাংগঠনিক ভাবে গতিশীল করে জনকল্যাণমূলক কর্মকান্ডের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনিমার্ণে কক্সবাজার জেলা আওয়ামীলীগের প্রত্যেকটি ইউনিটকে ঢেলে সাজানো হবে।

এসময় উপস্থিত ছিলেন, এড. ফরিদুল ইসলাম চৌধুরী, রেজাউল করিম, এড. রনজিত দাশ, মাহাবুবুল হক মুকুল, মাহবুবুর রহমান চৌধুরী, নাজনীন সরওয়ার কাবেরী, আবদুল খালেক, এড.আয়াছুর রহমান, খোরশেদ কুতুবী, এড. তাপস রক্ষিত, ইউনুছ বাঙ্গালী, আবু হেনা মোস্তফা কামাল, কাজী মোস্তাক আহমদ শামীম, হেলাল উদ্দিন কবির, এম.এ.মনজুর, আবু তাহের আজাদ, ড. নুরুল আবছার, উম্মে কুলসুম মিনু, মিজানুর রহমান, জি.এম.আবুল কাশেম প্রমুখ নেতৃবৃন্দ।