নিজস্ব প্রতিবেদক:
সম্মানিত অতিথি, ক্লায়েন্ট, করপোরেট গ্রুপের প্রতিনিধি এবং বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গের সম্মানে ইফতার পার্টির আয়োজন করেছে পর্যটন রাজধানী কক্সবাজারের পাঁচতারকা মানের হোটেল সায়মন বীচ রিসোর্ট। রোববার (১২ মে) হোটেলটির কাসাব্লনকা রেস্টুরেন্টে এই ইফতার পার্টির আয়োজন করা হয়।

উক্ত ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল ফোরকান আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম, কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার, ওসি (তদন্ত) খায়রুজ্জামান এবং রামু সেনাবাহিনী, বিমানবাহিনী ও বিজিবির কয়েকজন শীর্ষ সারির কর্মকর্তা। এছাড়াও হোটেল সায়মন বীচ রিসোর্ট এর ক্লায়েন্ট, বিভিন্ন করপোটের গ্রুপের প্রতিনিধি, কক্সবাজারের সুশীল সমাজের প্রতিনিধি, আলেম, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অতিথিদের স্বাগত জানান, হোটেল জেনারেল ম্যানেজার পুবুদু ফারনানডু।

আছরের নামাজের পর থেকে আমন্ত্রিত অতিথিরা নির্ধারিত ভেন্যু কাসাব্লনকা রেস্টুরেন্টে সমবেত হতে থাকেন। ইফতারের আগেই রেস্টুরেন্ট পূর্ণ হয়ে উঠে। এতে সব পেশার মানুষের এক মিলন মেলায় পরিণত হয় ইফতার পার্টিটি। খাবার ভেন্যুতে ছিলো হরেক রকম ইফতারী আইটেমের সংযোজন। ইফতারের পর ডিনারের ব্যবস্থা করা হয়। সব মিলে অতিথিরা তৃপ্তি সহকারে ইফতার পার্টি উপভোগ করেছেন।

সায়মন বীচ রিসোর্টের জেনারেল ম্যানেজার পুবুদু ফারনানদডু বলেন, ‘শুধু ব্যবসা নয়; আতিথেয়তা, সৌজন্যতাসহ সব স্তরের মানুষের সম্মান জানানোও এর অংশ। আমরা সব সময় এই চিন্তাধারাকে লালন করে এসেছি। এর অংশ হিসেবে সব স্তরের প্রতিনিধিদের সম্মার্থে ইফতার পার্টির আয়োাজন করা হয়েছে। আমরা যথেষ্ট চেষ্টা করেছি, অতিথিরা যেন সন্তোষজনকভাবে ইফতার করতে পারে। তারপরও অপূর্ণতা থাকতে পারে। আগামীকে আমরা তা কাটিয়ে উঠার চেষ্টা করবো। সেই আমাদের আমন্ত্রণে সাড়া দেয়ায় সকল অতিথিদের ধন্যবাদ জানাচ্ছি।’