এম বশির উল্লাহ , মহেশখালী :

মহেশখালীর সদ্য বিদায়ী চেয়ারম্যান হোছাইন ইব্রাহিম কে বিদায় এবং নবনির্বাচিত চেয়ারম্যান শরিফ বাদশা, ভাইস চেয়ারম্যান জহির উদ্দিন ও মিনুয়ারা ছৈয়দকে উপজেলা পরিষদে বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
রবিবার (৫মে) সকাল সাড়ে ১১টায় মহেশখালী উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন ও ইউনিয়ন চেয়ারম্যানদের পক্ষ থেকে বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জামিরুল ইসলাম। এতে প্রধান অথিথির বক্তব্য রাখেণ মহেশখালী কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।। এতে আরো বক্তব্য রাখেন, নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শরিফ বাদশা , নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান জহির উদ্দিন, মিনুয়ারা ছৈয়দ, মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর, সহকারী কমিশনার ভূমি অগ্যারজার মারমা, পৌর মেয়র মকছুৃদ মিয়া, ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন, জিহাদ বীন আলী, কামরুল হাসান, মোহাম্মদ উল্লাহ, মোস্তফা কামাল, আ’লীগ নেতা এম আজিজুর রহমান, ডাঃ নুরুল আমিন, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স প্রধান সাজ্জাদ হোসাইন চৌধুরি, উপজেলা প্রকল্প বাস্তবায়বন অফিসার সফিউল আলম সাকিব, সাংবাদিক আবুল বশর পারভেজ, এম বশির উল্লাহ, মুক্তিযুদ্ধা সালেহ আহমদ প্রমিুখ।

এর আগে বিদায়ী ও বর্তমান চেয়ারম্যানদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা প্রশাসন ও ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ। নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের পক্ষ থেকে বিদায়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায়ী সম্মাননা স্বারক এবং বিদায়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের পক্ষ থেকে বরণ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
একই স্থানে উপজেলা পরিষদের প্রথম মাসিক সভা অনুষ্টিত হয়।