লোহাগাড়া প্রতিনিধি:
উপকূলের দিকে প্রবল বেগে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘ফনি’। আর এ ঘূর্ণিঝড় ফনি মোকাবেলা শুক্রবার (০৩ মে) বিকেল ৪টায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

জরুরী এ সভায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ হানিফের সভাপতিত্ব করেন। এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: আতাউল করিম আরবী, ডা: নুরুল ইসলাম, ডা: রুবেল পালিত, ডা: রোজী সিদ্দিকী ও ডা: প্রতীক সেন প্রমূখ।

উপকূলের দিকে প্রবল বেগে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ফনি। আবহাওয়া অধিদপ্তর কর্তৃক জানানো হয়েছে যে, ঘূর্ণিঝড়টি বাংলাদেশের উপকূলে শুক্রবার রাত অথা শনিবার সকালের মধ্যে আঘাত হানার সম্ভাবনা আছে। লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর গঠিত মেডিকেল টিম এর সকল চিকিৎসক, নার্স কর্মকর্তা কর্মচারীরা সকলে প্রস্তুত আছে।

ঘূর্ণিঝড়ের তান্ডব/প্রভাবের ফলে সৃষ্ট যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে মোলোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর গঠিত মেডিকেল টিম এর সকল চিকিৎসক, নার্স কর্মকর্তা কর্মচারীদের নিয়ে প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জরুরী চিকিৎসা সেবা প্রদানের জন্য লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কন্ট্রোলরুমের ০১৭৩০৩২৪৪৪৯ নাম্বরে যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়েছে।