সংবাদ বিজ্ঞপ্তিঃ

ভয়াল ২৯শে এপ্রিল নিহতদের স্মরণে কক্সবাজারস্থ কুতুবদিয়া নাগরিক পরিষদের উদ্যেগে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, কুতুবদিয়া নাগরিক পরিষদের উপদেষ্ঠা ও ২৯ শে এপ্রিল উদযাপন পরিষদের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মো.মাসুদ কুতুবী।

কক্সবাজার জেলা পরিষদ মিলনায়তনে বিকাল ৫ টায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ডা.রফিকুল হাসান, আলহাজ হারুন অর রশিদ, অধ্যাপক শহিদুল ইসলাম, এড় বদরুল হুদা সিদ্দিকী, কমিশনার আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, রিদোয়ান মোস্তফা, আবুল বশর, শাহাদত হোসাইন মুন্না,মো.শহিদুল্লাহ প্রমুখ।

২৯ শে এপ্রিল উদযাপন পরিষদের সদস্য সচিব
সাংবাদিক মো.শাহাদত হোছাইনের সঞ্চালনায়
অনুষ্টিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,
উদযাপন পরিষদের সদস্য ডা.ইফতেখার উদ্দিন কুতুবী, কাজী সালাহ উদ্দিন মো.তারেক, প্রভাষক মো. সুলতান মাহমুদ, সাংবাদিক হুমায়ুন কবির সিকদার, মো.রিদোয়ান মোস্তফা, মো.হাসান মাহমুদ চৌধুরী, সাংবাদিক ইউসুফ নবী সিকদার, মো.হোসাইন মাহমুদ চৌধুরী,এড আশরাফুল আলম সুমন, আলহাজ্ব আমিনুর রহমান কুতুবী, মাষ্টার মোজাফ্ফর আহমদ, মাষ্টার আজমগীর, মাষ্টার শাহজাহান,আহমদ উল্লাহ,সরওয়ার আলম,নুর উদ্দিন খান, সিরাজুল করিম, রিদুয়ান কাদের,আবদুল মন্নান সওঃ,আবুল ফজল,আবুল কাসেম সহ শহরের বিভিন্ন ওয়ার্ডে বসবাসরত কুতুবদিয়ার বিভিন্ন পেশায় লোক ও স্কুল-কলেজ পড়ুয়া ছাত্ররা উপস্থিত ছিলেন ।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা অবহেলিত কুতুবদিয়ার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং তা দ্রুত সমাধান করার জন্য সরকারের কাছে অনুরোধ জানান।

সভায় কুতুবদিয়া নাগরিক পরিষদের অন্যতম উপদেষ্ঠা
আলহাজ্ব হারুন অর রশিদ সিকদার সরওয়ার আলম চৌধুরীকে সভাপতি ও সাংবাদিক মো.শাহাদত হোছাইনকে সাধারণ সম্পাদক করে উপস্থিত সকলের সম্মতিক্রমে
৩৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলোয়াত করেন মুসলেহ উদ্দিন এবং সভা শেষে নিহতদের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন-তৈয়বিয়া তাহেরিয়া মাদ্রাসার শিক্ষক, ক্বারী মো.গিয়াস উদ্দিন

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •