কায়সার হামিদ মানিক, উখিয়া:

উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাষ্টার আর এম সাইফুল ইসলামের শোক সভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, মরহুম আর এম সাইফুল ইসলাম ছিলেন, এতদাঞ্চলের শিক্ষা বিস্তারের অগ্রদূত। তিনি শুধু একজন আদর্শ শিক্ষকই ছিলেন না তিনি একজন দেশপ্রেমিক ও ছিলেন। তিনি আজীবন শিক্ষকতার মহান আদর্শকে ধারন করে শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। শুধু তাই নয়, তিনি শিক্ষার মান উন্নয়ন ও মানুষ গড়ার কারিগর হিসাবে স্বরনীয় হয়ে থাকবেন। তার এ শূন্যতা পূরন কখনো পূরন হবার নয়।

গতকাল সোমবার বিকাল ৩ টার দিকে বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয়ের হলরুমে অনুষ্টিত শোক সভা ও দোয়া মাহফিল সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসাইন সিরাজী। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলে উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন, উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তপন কুমার শর্মা, জিয়াউল হক আজাদ, মরহুমের ছোট ছেলে তরিকুল ইসলাম হিমু, আবু বক্কর ছিদ্দিক, খুরশেদ আলম, সাইদুল আমিন টিপু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষক জাহেদুল আলম জাহেদ, শামশুল আলম, হাবিবুর রহমান, মওলানা আব্দুস ছালাম, মৌসুমী বড়–য়া, কহিনুর আকতার, আছমা ফেরদৌস, অলক দাশ, আব্দুল আলিম, মোঃ আরিফ, নির্মল রাজ, ছাত্রলীগ নেতা সাহজাদা জাহেদ, মোঃ আরফাত, সাদেক হোসেন খোকা, মুছা কলিম উল্লাহ প্রমুখ। সার্বিক তত্বাবধানে ছিলেন, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি শাকিল মোহাম্মদ রিয়াদ ও সাধারন সম্পাদক ফরিদুল আলম ফরিদ।