এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত। শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চকরিয়া পৌর সভার মগবাজার এলাকায় এ সন্ত্রাসী হামলার শিকার হন তিনি। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে চকরিয়া উজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিতের অনুসারীরা জানায়, ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয়ের সাথে বিরোধ চলে আসছিল জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিতের। বিষয়টি নিয়ে জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত তার উপর হামলা, এমনকি গুম খুন হওয়ার আশংকার কথা জানিয়ে তার ফেসবুক ওয়ালে বেশ কয়েকটি ষ্ট্যাটাস দেন। তার এ স্ট্যাটাসে তার উপর যে কোন ঘটনার জন্য জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয় দায়ী থাকবেন বলে উল্লেখ করা হয়। এ স্ট্যাটাসের পর জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয়ের অনুসারী চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরহান মাহামুদ রুবেলের নেতৃত্বে অস্ত্রধারী সন্ত্রাসীরা জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিতের উপর বর্বর হামলা চালিয়ে তার মাথায় ও ঘাড়ে কুপিয়ে গুরুতর আহত করে।

তবে এ হামলার ঘটনার সাথে কোন ভাবেই জড়িত নয় দাবী করে চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরহান মাহামুদ রুবেল বলেন, জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয়কে জড়িয়ে তারেকুল ইসলাম রাহিত বেশ কিছুদিন ধরে তার ফেসবুক ওয়ালে নানা আপত্তিকর পোষ্ট দেয়ায় বিষয়টি নিয়ে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে ছাত্রলীগ নেতা রাহিতের বাকবিতন্ডা চলে আসছিল। এর জের ধরে ছাত্রলীগ নেতা রাহিত গত শনিবার রাতে চকরিয়া পৌর সভার মগবাজার এলাকায় নেশা পানকরে আবারো নানা আপত্তিকর মন্তব্য করলে সেখানে ছাত্রলীগ নেতাকর্মীদের রাহিতের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের অনুসারীদের ধস্তাধস্তি আহত হয় ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম রাহিত।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •