মোঃ জয়নাল আবেদীন টুক্কু,নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) :

কক্সবাজারের রামু উপজেলার নব নির্বচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি সোহেল সরওয়ার কাজল বলেন, জাতি গঠনে সু-শিক্ষার বিকল্প নেই। শিক্ষার্থীদের প্রতি শিক্ষক, অভিভাবকদের দৃষ্টি রাখতে হবে। তাহলে আগামী প্রজম্ম দেশের কর্ণধার হিসেবে গড়ে উঠবে।

শুক্রবার (২৭ এপ্রিল) বিকালে শিক্ষায় পিছিয়‌ে পড়া রামুর দুর্গম গর্জনিয়ার জুমছড়‌ি বদিউল আলম স্মৃ‌তি বিদ্যপীঠে বা‌র্ষিক ক্রীড়া স‌হিত্য সাংস্কৃ‌তিক ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠা‌নে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি ব‌দিউল আলম স্মৃ‌তি বিদ্যাপীঠকে আর্থিক সহ‌যোগীতার আশ্বাস দিয়ে‌ বলেন, শিক্ষার ক্ষেত্রে বর্তমান সরকারের নানামূখী পদক্ষেপের কথা তুলে ধরে রামুর শিক্ষাখাতক‌ে আরো এগিয়ে‌ নেওয়ার হ‌বে।

বিদ্যাল‌য়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি চট্টগ্রাম শিক্ষা বোর্ডের ক‌লেজ প‌রিদর্শক আবুল কাশেম মোঃ ফজলুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠনে স্বাগত বক্তব্য রা‌খেন প্রত‌ষ্ঠাতা ও সম্পাদক আজ‌জি মওলা।

অনুষ্ঠা‌নে বিশেষ অতিথি ছিলেন, রামু উপ‌জেলার নবাগত ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন, মহ‌লিা ভাইস চেয়ারম্যান আফসানা জেস‌মিন প‌পি ,উপ‌জেলা আওয়ামীলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ইউনুছ রানা,‌বিদ্যালয়ের উপ‌দেষ্ঠা আহামদুর রহমান,সা‌বেক সেনা অফিসার ফ‌রিদুল আলম, নাইক্ষ্যংছ‌ড়ি প্রেসক্লা‌বের প্রচার ও দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু,আহাসান উল্লাহ মেম্বার,‌গোলাম মওলা,প্রধান শিক্ষক ফয়েজ উল্লাহ মাষ্টার এনামুলক আবুল কালাম প্রমুখ।

শিক্ষক মওলানা জয়নাল আবেদী‌নের সঞ্চালনায় বার্ষিক ক্রীড়া,স‌হিত্য সাংস্কৃ‌তিক ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভা শে‌ষে‌ প্রধান অতিথি বিদ্যাল‌য়ের বিজয়ী শিক্ষার্থীদের হা‌তে পুরুষ্কার তুলে দেন। এর পর বিদ্যালয়‌টির পক্ষ‌থেকে অতি‌থিদের ক্রেষ্ট প্রদান ক‌রেন, ব‌দিউল আলম স্মৃ‌তি বিদ্যাপী‌ঠের সভাপত‌ি,সিম্পাদক ও শিক্ষকবৃন্দ।