বার্তা পরিবেশক:

অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, আলোকিত ব্যক্তিত্ব ড. শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম শুক্রবার সকাল ১১টায় ঢাকা থেকে প্রকাশিত জাতীয় ম্যাগাজিন জনতার কণ্ঠ, জাতির আলো, জাতীয় দৈনিক আমার কাগজ ও দি গুড মর্নিং পত্রিকার ব্যুরো অফিস পরিদর্শনে যান। নান্দনিক পরিবেশে অবস্থিত নতুন কার্যালয়টি কক্সবাজার শহরের লালদীঘির পূর্ব পাড়স্থ এবি সুপার মার্কেটের ৪র্থ তলায়।
ব্যুরো কার্যালয় পরিদর্শনকালে ড. শেখ রেজাউল ইসলামকে ফুল দিয়ে স্বাগত জানান জাতীয় ম্যাগাজিন জনতার কণ্ঠের প্রধান সম্পাদক, জাতির আলো’র উপদেষ্টা সম্পাদক, জাতীয় দৈনিক আমার কাগজ ও দি গুড মর্ণিং পত্রিকার সহ-সম্পাদক মো. আকতার হোছাইন কুতুবী। এসময় আরো উপস্থিত ছিলেন দ্বীপ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সামারা গ্রুপের চেয়ারম্যান মো. সাহাব উদ্দীন চৌধুরী, জনতার কণ্ঠের জেলা প্রতিনিধি বিশিষ্ট ক্রীড়াবিদ লায়ন জিয়াউল করিম, ব্যুরো অফিস ইনচার্জ ও কারা পরিদর্শীকা রেবেকা সুলতানা আইরিন, কম্পিউটার অপারেটর ও ডিজাইনার চিংসাউ মারমাসহ বিভিন্ন উপজেলার প্রতিনিধি, সংবাদদাতা, অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
এক আলাপচারিতায় চৌকস এই কর্মকর্তা বলেন, সংবাদপত্রকে আমি মনে প্রাণে ভালোবাসি। সাংবাদিকদেরকে আপন করে নিয়েছি ছাত্রজীবন থেকে। নিজেও লিখতে, সঙ্গীত পরিবেশন করতে প্রচ- ভালোবাসি। বর্তমান দেশের প্রেক্ষাপটে মনে হয় সংবাদপত্র ও সাংবাদিকরা অনেক নিরাপদে এবং ভালোই আছেন।
ড. রেজাউল আরো বলেন, রাফির মৃত্যুতে আমি খুব কষ্ট পেয়েছি। আমি তাকে দেখতেও গিয়েছিলাম। সাংবাদিক বন্ধুদের ক্ষুরধার লেখনীর মধ্যদিয়ে সুজলা-সুফলা এই দেশ থেকে সন্ত্রাস মাদককে স্বমূলে নির্মূল করতে হবে। না হয় আমাদের আগামী প্রজন্ম ব্যথিত হবার পাশাপাশি অনেকখানি ক্ষতির সম্মুখীন হবে। সারাবিশ্বে যেভাবে বোমা মেরে শিশু ও নারী-পুরুষদের হত্যা করছে, সেটা দেখলে আমাকে ভাবিয়ে তুলে।
সংক্ষিপ্ত পরিদর্শনে অতিরিক্ত সচিব ড. রেজাউল ইসলামকে জনতার কণ্ঠ ও জাতির আলো’র বিশেষ সংখ্যা তার হাতে তুলে দেন সমুদ্রসন্তান আকতার কুতুবী। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •