প্রেস বিজ্ঞপ্তি :
পর্যটন শহর কক্সবাজারে বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া একঝাঁক মেধাবী শিক্ষার্থীদের নিয়ে গঠিত “স্টুডেন্ট এসোসিয়েশন অব টেকনাফ, কক্সবাজার” এর ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।
২৬ এপ্রিল শুক্রবার বিকেল ৩ টায় শহরের শৈবাল রেস্টুরেন্টে এক আলোচনা সভায় উপস্থিত সকলের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে এ কমিটি করা হয়। নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা হলেন-সাদ্দাম হোছাইন রাফি-আহবায়ক, কক্সবাজার সিটি কলেজ, যুগ্ন-আহবায়ক শহীদুল ইসলাম-কক্সবাজার সরকারী কলেজ ও আরফাত উল্লাহ-কক্সবাজার সরকারী কলেজ।
এদিকে কক্সবাজারস্থ স্টুডেন্টস এসোসিয়েশন অব টেকনাফ’র এ কমিটি কক্সবাজারে নানা কর্মকান্ডে টেকনাফের সুনাম ধরে রাখবে বলে আশাবাদী এলাকার লোকজন। সাধারণ ছাত্র/ছাত্রীদের সুখে দুংখে ও টেকনাফের সর্বস্তরের মানুষের পাশে থাকার অঙ্গিকার নিয়ে এ সংগঠনের আত্বপ্রকাশ হয়েছে। এই আহবায়ক কমিটি আগামী ৩ মাসের মধ্যে সকলের অংশগ্রহনে একটি শক্তিশালী পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।
নবগঠিত কমিটির আহবায়ক সাদ্দাম হোছাইন রাফি জানান-কক্সবাজারে টেকনাফের হাজার হাজার শিক্ষার্থী রয়েছে। কিন্তু তাদের ঐক্য ও ছাত্র/ছাত্রীদের সুখে দুংখে কেউ দাঁড়ায়না। মূলত আমরাই এসব বিষয়ে ঐক্যবদ্ধ থাকার জন্য এ সংগঠনের যাত্রা শুরু করেছি।
সম্পূর্ন অরাজনৈতিক এ সংগঠনে কক্সবাজারে অবস্থানরত সকল ছাত্র/ছাত্রীদেরকে অত্র সংগঠনে শামিল হওয়ার আহবান জানাচ্ছি। প্রয়োজনে যোগাযোগ করতে পারেন-আহবায়ক ০১৮২৫-২৫৬০০৫, যুুগ্ন আহবায়ক-০১৮৫০-০৭৭৭০০ ও ০১৮৩৪-৮৪৭৬৬৬।