বান্দরবানের ৭ উপজেলার ২১ চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ

নিজস্ব প্রতিবেদক:
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের ৭টি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৬ জন ও স্বতন্ত্র ১ জনসহ মোট ৭ জন উপজেলা চেয়ারম্যান এবং ১৪ জন পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে নবনির্বাচিত এই জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

পঞ্চম দফায় নির্বাচিত যারা শপথ নিয়েছেন তারা হলেন- বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ, আলীকদম উপজেলা চেয়ারম্যান মো.আবুল কালাম, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, রুমা উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা, থানচি উপজেলা চেয়ারম্যান থাওয়াইহ্লামং মারমা, রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাই মং মারমা।

এছাড়া ভাইস চেয়ারম্যানদের মধ্যে শপথ নিয়েছেন- বান্দরবান সদর উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান রাজু মং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান য়ই সা প্রু মারমা, নাইক্ষ্যংছড়ি উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান মংলা মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, লামা উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রানী, আলীকদম উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান কফিল উদ্দীন ও মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, রুমা উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা, পুরুষ ভাইস চেয়ারম্যান থাংখামলিয়ান বম ও মহিলা ভাইস চেয়ারম্যান নুরাউ মারমা, থানচি উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান চসাথোওয়াই মারমা (পকশৈ) মহিলা ভাইস চেয়ারম্যান মেনু প্রু র্মামা এবং রোয়াংছড়ি উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান আথুই মং মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিং প্রু মারমা।

শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের স্বাগত জানান বিভাগীয় কমিশনার। এসময় তিনি বলেন, দেশের স্বার্থে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে। জনগণকে সর্বোচ্চ সেবা দিতে হবে।

শপথ অনুষ্ঠানে পরিচালক, স্থানীয় সরকার পরিচালক দীপক চক্রবর্তী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক, বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামসহ বিভিন্ন কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

রোহিঙ্গারা নানা অপরাধে জড়িয়ে পড়েছে : ২ বছরে ৪৭১ মামলায় ১০৮৮ জন আসামী

পেকুয়ায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটি পৌরসভার ১১৫৪,৭৯৫,০০০ কোটি টাকার বাজেট ঘোষনা

চট্টগ্রাম মেরিন একাডেমির প্রতিষ্ঠা দিবস আমন্ত্রণ ও পুরষ্কার কমিটির সভা অনুষ্ঠিত

ঈদগাঁওতে এক ব্যবসায়ীর মোটর সাইকেল চুরি

চট্টগ্রাম মেট্রোপলিটনেের গ্র্যান্ড মাষ্টার প্যারেড অনুষ্ঠিত

হালিশহর আ’লীগের দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া : পন্ড সমাবেশ

টেকনাফ উপজেলা বিএনপির সম্মেলন সম্পন্ন, তৃণমূল নেতাকর্মীদের নতুন নেতৃত্ব প্রত্যাশা

নাইক্ষ্যংছড়িতে মাসিক আইন শৃঙ্খলা সভা

স্বামীর অতিরিক্ত ভালোবাসায় বিরক্ত স্ত্রী তালাক চাইলেন

জামালপুরের নতুন ডিসি এনামুল হক

দু’বছর পূর্তিতে দাবি আদায়ে রোহিঙ্গাদের বিশাল সমাবেশ

মহাসংকটে বাংলাদেশ

মহেশখালী পৌর মেয়র মকসুদ মিয়া ৮দিনের সরকারী সফরে দক্ষিণ কোরিয়া ও থাইল্যান্ড গেছেন

ডুলাহাজারায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

সচিব হেলালুদ্দীন আহমদের মায়ের দু’দফা জানাজা শেষে তারাবনিয়ার ছরা কবরস্থানে দাফন

রোহিঙ্গা প্রত্যাবাসনে জটিলতা

চট্টগ্রামে ছাত্র বলাৎকারের দায়ে মাদরাসা শিক্ষক আটক

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্রে এগিয়ে নিয়ে যাচ্ছেন : ভূমিমন্ত্রী জাবেদ