সংবাদ বিজ্ঞপ্তি :
কক্সবাজার জেলার বহুল পঠিত অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার নিউজ বিডি’র সংবাদ কর্মীদের মাঝে গেতকাল আইডি কার্ড বিতরন এবং আলোচনা সভা সম্পন্ন হয়েছে ।
কক্সবাজার সিলভার সাইন হোটেলে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন উক্ত পত্রিকার উপদেষ্টা ও ইউনিয়ন হসপিটালের চেয়ারম্যান আরিফ-উল-মওলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনা টিভি’র জেলা প্রতিনিধি আমানুল হক বাবুল, সাবেক ছাত্রনেতা ও সাংবাদিক মির্জা ওবাইদ রোমেল, পরিকল্পিত কক্সবাজার আন্দোলনের সমন্বক আব্দুল আলীম নোবেল।

উক্ত পত্রিকার প্রতিনিধি মোঃ ইমরানের কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্টানের সূচনা হয়। উক্ত অনুষ্টানে পরিচিতি পর্বের পর পরই নতুন প্রতিনিধিদের মাঝে আইডি কার্ড প্রদান ও অঙ্গিকার নামা গ্রহন করা হয়।

আইডি কার্ড প্রদান ও অঙ্গিকার নামা গ্রহনের পর আলোচনা সভায় পত্রিকার প্রতিনিধি সহ অতিথিরা বক্তব্য রাখেন।

কক্সবাজার জেলার সিনিয়র সাংবাদিক আমানুল হক বাবুল আলোচনা সভায় বলেন , কক্সবাজার জেলায় শিক্ষিত তরুণদের এই মহৎ উদ্যোগ আসলেই প্রশংসনীয় , আমার আজ এই ব্যাপারটা দেখে ভালো লাগলো যে এই নিউজ পোর্টালের প্রতিটা প্রতিনিধি স্নাতকে অধ্যয়নরত এবং কেউ কেউ স্নাতক ডিগ্রিধারী ।

মীর্জা ওবাইয়দে রোমেল বলেন , বস্তুনিষ্ঠ সংবাদ দিয়ে সিএনবি কক্সবাজারে পরিবর্তনে প্রতিনিয়ত কাজ করে যাবে। বিশ্বায়নের এই যুগে সিএনবি সমাজ ও দেশের পরিবর্তনে নিরসন করে যাবে বলে আমি মনে করি ।

আলোচনা সভায় প্রধান অতিথি উক্ত পত্রিকার উপদেষ্টা, আরিফ উল মওলা বলেন, “সাংবাদিকতা মহৎ একটি পেশা , বর্তমানে কক্সবাজার জেলাকে সারা বিশ্বের কাছে পৌছানোর অন্যতম মাধ্যম এই সংবাদ পত্র। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের দ্বীপ্ত শপথে এগিয়ে যাবে কক্সবাজার নিউজ বিডি আমি সেই আশায় রাখি।”

অনুষ্টানের শেষ পর্যায়ে অথিতিদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করেন সিএনবি’ র উপ-সম্পাদক তাসমান চৌঃ, প্রতিনিধি রবিউল আলম, অনিক হাবিব, আকাশ চৌঃ ,নুরুল আবছার প্রমুখ।

উক্ত অনুষ্টানের সভাপতিত্ব করেন সিএনবির সম্পাদক মুনতাকিম হোছাইন শুভ ও সঞ্চলনা করেন সিএনবির বার্তা সম্পাদক সিয়াম মাহমুদ সোহেল।