চলে গেলেন সফল পিতা মনির আহমদ

সোয়েব সাঈদ, রামু:
রামুর আওয়ামীলীগ নেতা, সাবেক ইউপি সদস্য, বিশিষ্ট সমাজ সেবক ও সফল পিতা আলহাজ¦ মনির আহমদ আর নেই। তিনি মঙ্গলবার দিবাগত রাত ১ টায় কক্সবাৃজারস্থ একটি ক্লিনিকে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি রামুর কাউয়ারখোপ বাজার সংলগ্ন হাই স্কুল গেইট এলাকার বাসিন্দা। তাঁর পিতা হাজী আবদুল খালেক এবং পৈত্রিক নিবাস একই ইউনিয়নের মনিরঝিল গ্রামে।

আলহাজ¦ মনির আহমদ কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য। তাঁর বড় ছেলে মোহাম্মদ আবদুল মান্নান কক্সবাজার জেলা পরিষদের হিসাব রক্ষক। ছোট ছেলে ছড়াকার কামাল হোসেন দৈনিক ভোরের কাগজ এর রামু প্রতিনিধি এবং একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। কনিষ্ঠ কন্যা তাছলিমুন্নেছা নারায়ণগঞ্জ জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত রয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, আলহাজ্ব মনির আহমদ মঙ্গলবার রাতে কাউয়ারখোপস্থ বাড়িতে অসুস্থবোধ করেন। ওই সময় তাকে কক্সবাজারস্থ একটি ক্লিনিকে নেয়া হয়। সেখানে রাত ১টায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৫ মেয়ে রেখে যান। আজ বৃহস্পতিবার (২৪ এপ্রিল) বেলা আড়াইটায় কাউয়ারখোপ হাকিম-রকিমা উচ্চ বিদ্যালয় মাঠে আলহাজ্ব মনির আহমদের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য কাউয়ারখোপ হাকিম-রকিমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আলী হায়দার আলহাজ্ব মনির আহমদের জামাতা। কনিষ্ঠ জামাতা তারিক হোসাইন কুমিল্লা বিশ^বিদ্যালয়ের সহযোগি অধ্যাপক। অন্যান্য জামাতাগণও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা এবং ব্যবসায় পেশায় নিয়োজিত।

॥ এমপি সাইমুম সরওয়ার কমলের শোক ॥
রামুর কাউয়ারখোপ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা, সাবেক ইউপি সদস্য আলহাজ¦ মনির আহমদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল। এক শোক বার্তায় এমপি কমল বলেন, আলহাজ¦ মনির আহমদ সমাজ ও পরিবারকে আলোকিত করেছেন। তাঁর সুযোগ্য সন্তানরা এখন দেশের জন্য অবদান রাখছে। তিনি মহান আল্লাহপাকের দরবারে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।

॥ ‘ছড়–য়া’ পরিবারের শোক ॥
ছড়া বিষয়ক ম্যাগাজিন “ছড়–য়া” সম্পাদক এবং দৈনিক ভোরের কাগজ এর রামু প্রতিনিধি ছড়াকার কামাল হোসেনের পিতা আলহাজ¦ মনির আহমদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন, ছড়–য়া’র সম্পাদকীয় উপদেষ্টা প্রফেসর মোশতাক আহমদ, এম সুলতান আহমদ মনিরী ও দর্পণ বড়–য়া, প্রকাশক খালেদ শহীদ, প্রধান সম্পাদক সোয়েব সাঈদ, সম্পাদনা সহযোগি মনজুরুল হাফিজ হিরু, জাহিদ রুমান, জাহাঙ্গীর আলম, ওবাইদুল হক নোমান, সাহাব উদ্দিন কাজল, সাইফুল ইসলাম, আমির হোছাইন। নেতৃবৃন্দ মহান আল্লাহপাকের দরবারে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ

বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা বন্ধ, জেলেদের মাঝে হতাশা ও ক্ষোভ

রামুতে উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

মাদক প্রতিরোধে পরিকল্পিত কক্সবাজার আন্দোলন’র ১০ প্রস্তাব

মহিলাদের নিয়ে সাইফুল্লাহ হুজুরের যে ওয়াজ ভাইরাল

ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত

সাংস্কৃতিকধারার সাউন্ডবাংলা-পল্টনড্ডায় বক্তারা : প্রকৃত লেখকদের রাজনীতি দুর্নীতির বিরুদ্ধে

বান্দরবানে নিহত সেনাসদস্য নিপুন চাকমার লাশ পরিবারের কাছে হস্তান্তর

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে পীযূষের শাস্তির দাবি

চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের বাজেট ঘোষণা

কক্সবাজার জেলা ছাত্রশিবিরের উদ্যোগে জিপিএ-৫প্রাপ্তসহ কৃতী সংবর্ধনা

মন্ত্রিসভায় রদবদল

কক্সবাজার লাইট হাউজ মাদরাসার অচলাবস্থা নিরসন চায় এলাকাবাসী

রামুতে বজ্রপাতে একই পরিবারের নিহত ২ : আহত ৩

বঙ্গোপসাগর থেকে ১লাখ ৪০ হাজার পিচ ইয়াবা উদ্ধার

প্রথম ইনিংস শেষ, এবার দ্বিতীয় ইনিংস খেলব

চলমান মামলা নিয়ে সংবাদ প্রকাশে বাধা নেই : আইনমন্ত্রী

কতুপালং শরনার্থী ক্যাম্পে বজ্রপাতে নিহত-১ : আহত-২

মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নিয়ে জারি করা পরিপত্র অবৈধ : হাইকোর্ট

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র মিলবে রোববার থেকে

১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ