এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:
চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় আতা ইলাহী (২৮) নামের এনজিও কর্মী নিহত হয়েছেন। তিনি উপজেলার ডুলাহাজার ইউনিয়নের মালুমঘাট চা বাগান এলাকার মোক্তার আহামদের ছেলে।

সোমবার (২২ এপ্রিল) বিকাল চারটার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট বাজারের উত্তর পার্শ্বে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন জানায়, নিহত আতা ইলাহী কক্সবাজারের উখিয়াস্থ রোহিঙ্গা ক্যাম্পে একটি এনজিও’র অধিনে কর্মরত ছিলেন। গত শবে-বরাতের আগে দুইদিনের ছুটি নিয়ে বাড়িতে আসেন তিনি।

মালুমঘাট হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বলেন, সোমবার বিকাল চারটার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট বাজারের উত্তর পার্শ্বে বিপরীতমুখী দুইটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ডুলাহাজারা থেকে মোটরসাইকেল নিয়ে চকরিয়ার দিকে আসা এনজিও কর্মী যুবক আতা ইলাহী নিয়ন্ত্রন হারিয়ে একটি ট্রাকের পেছনে ঢুকে পড়েন। এতে ঘটনাস্থলেই মারা যায় ওই মোটরসাইকেল আরোহী যুবক।

এস আই জসিম উদ্দিন আরও বলেন, দূর্ঘটনার পরপরই পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। দূর্ঘটনা কবলিত ট্রাক দুইটি ও মোটরসাইকেলটি পুলিশ জব্দ করেছে। তবে দুই ট্রাকের চালক ও হেলফার পালিয়ে যায়। নিহত এনজিও কর্মী আতা ইলাহীর লাশ এ রিপোর্ট লিখা পর্যন্ত মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে বলেও জানান তিনি।