সংবাদদাতা:
সকলকে ট্রাফিক আইন মেনে সব ধরণের মোটরযান চালানোর প্রতি আহবান জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন বলেছেন-ট্রাফিক পক্ষের মাধ্যমে জনগনকে ট্রাফিক আইনের বিভিন্ন বিষয় সম্পর্কে জানানো হবে।

তিনি বলেন- সকলে ট্রাফিক শৃংখলা মেনে চললে যানজট যেমনি ভাবে হ্রাস পাবে তেমনি ভাবে কমে আসবে সড়ক দুর্ঘটনা। তিনি রবিবার সকালে জেলা পুলিশ ও জেলা ট্রাফিক পুলিশের যৌথ উদ্যোগে “ট্রাফিক আইন মেনে চলুন, ট্রাফিক পুলিশকে সহযোগিতা করুন” এই শ্লোগানকে সামনে রেখে ট্রাফিক পক্ষের উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেন।

এসময় জেলা ট্রাফিক পুলিশের টিআই (প্রশাসন) মোঃ কামরুজ্জামান বকুল বলেন-ট্রাফিক পক্ষের মাধ্যমে ট্রাফিক শৃংখলা ফিরিয়ে আনা, ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল ও সচেতনতা সৃষ্টি করাই আমাদের প্রধান লক্ষ্য। অনুষ্ঠানে সহকারী পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মোঃ সাইফুল ইসলাম, সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ খায়রুজ্জামান, ওসি (অপারেশন) মোঃ মাইন উদ্দিনসহ জেলা পুলিশ ও জেলা ট্রাফিক পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ট্রাফিক পক্ষ উপলক্ষে বন বিভাগের সামনে (গুমগাছ তলা) থেকে বাদ্যযন্ত্র সহকারে একটি বণার্ঢ্য র‌্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।