কাউখালীতে ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টা : অভিযুক্ত গোপাল আটক

 

আলমগীর মানিক, রাঙামাটি:

 

সারাদেশে যখন ধর্ষণ ঘটনা নিয়ে উত্তপ্তময় পরিস্থিতি চলছে ঠিক এমনই মুহুর্তে কাউখালীতে প্রথম শ্রেণীর ৭ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। জঘন্যতম এই ঘটনায় অভিযুক্ত গোপাল কৃঞ্চ নাথ (৫৫)কে গ্রেফতার করেছে কাউখালী থানা পুলিশ। গত রবিার রাত সাড়ে এগারটার সময় এই পাষন্ডকে আটক করে পুলিশ। এর আগে চলতি বছরের ২১ ফেব্রুয়ারী একই ঘটনা ঘটানোর পর কাউখালী থানায় সোপর্দ করা হলে স্থানীয় প্রভাবশালীদের সহযোগীতায় কাউখালী থানা থেকে ছাড়া পেয়ে যায়। এ ঘটনায় যথোপযুক্ত বিচার না হওয়ায় দু’মাসের মাথায় একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালে সে। সে সময় কাউখালী থানার ওসি মনজুরুল আলম মোটা অংকের বিনিময়ে গোপাল কৃষ্ণ নাথকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ রয়েছে। তবে মোটা অংকের বিনিময়টি অস্বীকার করে ওসি মনজুর আলম বলেন তখন ‘দুই পক্ষকেই থানায় ডাকা হয়েছিল। তারা মিটমাট করে নিয়েছে’।

পুলিশ জানায়, পেশায় একজন আটিষ্ট গোপাল কৃষ্ণ নাথ রবিবার সন্ধ্যয় ইসলামী এজেন্ট ব্যাংক কাউখালী শাখার সাইনবোর্ড লিখতে যায়। সেখানে সে ৭ বছরের এক সনাতনী শিশুকে চকলেটের লোভ দেখিয়ে তার কাছে ডেকে নেয়। এ সময় পাষন্ড গোপাল শিশুটিকে উপর্যপুরী ধর্ষনের চেষ্টা চালায়। ব্যাংকটির সিসিটিভি ফুটেজে এমন জঘন্য কর্মকান্ড ধরা পড়লে ব্যাংক সংশ্লিষ্টরা বিষয়টি প্রথমে শিশুর পিতা ও পরে পুলিশকে জানায়।

খবরটি জানাজানি হয়ে গেলে থানা পুলিশ তাৎক্ষনাৎ এসআই হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল গোপালকে তার বাড়ী থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে কাউখালী থানায় মামলা দায়ের করেছে।

বার বার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটিয়ে পার পেয়ে গেলেও ইসলামী ব্যাংকের সিসিটিভিতে ধারণকৃত ভিডিওর কারনে শেষ রক্ষা হয়নি গোপাল কৃঞ্চ নাথের। মামলার অগ্রগতি তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেন রাঙ্গামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ ছুফি উল্লাহ, কাপ্তাই সার্কেলের সহকারী পুলিশ সুপার জুনায়েদ কাউছার। এসময় তারা বলেন, আমরা এই ধরনের ঘটনার বিষয়টি অত্যন্ত কঠোরভাবে নিয়েছি। দোষী ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তারা বলেন, এর সাথে কারো কোন প্রকার ইন্ধনদাতা বা সহযোগী থাকলে তাদেরও আইনের আওতায় আনা হবে।

cbn

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ২৭

পেকুয়ায় সংগ্রামের জুমে চলছে বালি উত্তোলন

B a n g a b a n d h u : The epic poet of politics

সদর উপজেলা ছাত্রলীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে জেলা ছাত্রলীগের মিছিল-সমাবেশ

দৈনিক সৈকত সম্পাদকের পিতা হাবিবুর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী আজ

জেলা তথ্য-প্রযুক্তি লীগের আহবায়ক তুহিনের বিবৃতি

আজ শুভ জন্মাষ্টমী: কক্সবাজারে নানা আয়োজন

কক্সবাজার ইনার হুইল ক্লাবের শিক্ষা উপকরণ বিতরণ

টেকনাফে যুবককে তুলে নিয়ে হত্যা করলো রোহিঙ্গা সন্ত্রাসীরা

সব ধরনের মতামত প্রকাশের নিরাপত্তা আছে?

চীন বলেছে মধ্যস্থতার দায়িত্ব নিয়েছি : মায়ানমার কিন্তু মুখ খুলছেনা

যে মসজিদ নির্মাণে কাজ করে ২ লাখ ১০ হাজার শ্রমিক

সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করতে হবে

জেলা আ.লীগের চিকিৎসা ক্যাম্প শুক্রবার, চিকিৎসা পাবে ৫হাজার মানুষ

চকরিয়ায় দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল আগুনে পুড়ে ধ্বংস

নিরহঙ্কার জীবন : মানবিক উৎকর্ষের চাবিকাঠি

JOB VACANCY ANNOUNCEMENT – HumaniTerra International (HTI)

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বিদ্যুৎস্পৃষ্টে সদ্যবিবাহিত যুবকের মৃত্যু ইসলামাবাদে

আগামী ১০ বছরে আপনি মারা যাবেন কিনা জানা যাবে ব্লাড টেস্টে!